ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
জাতীয় দৈনিক নতুন সময়' এর কুড়িগ্রাম জেলা ক্যাম্পিং অনুষ্ঠান
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 14 May, 2024, 7:27 PM

জাতীয় দৈনিক নতুন সময়' এর কুড়িগ্রাম জেলা ক্যাম্পিং অনুষ্ঠান

জাতীয় দৈনিক নতুন সময়' এর কুড়িগ্রাম জেলা ক্যাম্পিং অনুষ্ঠান

জাতীয় দৈনিক ' নতুন সময় '- সর্বত্র পাঠক প্রিয় করতে সবার ঘরে ঘরে পত্রিকা  পৌঁছে দেয়ার লক্ষ্যে বিভিন্ন জেলা সমূহে জেলা ও উপজেলা ক্যাম্পিং কার্যক্রমের অংশ হিসেবে আজ সকাল ১০ টা থেকে সন্ধ্যা ০৬টা পর্যন্ত কুড়িগ্রাম জেলা শহরের কেন্দ্রীয় শহীদমিনার সংলগ্ন বাবর টাওয়ারের নীচে 'কুড়িগ্রাম সদর উপজেলার ক্যাম্পিং' অনুষ্ঠিত হয়েছে।

আগামীকাল বুধবার জেলার নাগেশ্বরী, ফুলবাড়ী ও ভূরুঙ্গামারী উপজেলায় উপজেলা ক্যাম্পিং সম্পন্ন হবে বলে আশা করা হয়।

দৈনিক 'নতুন সময়'-এর কুড়িগ্রাম জেলা সমন্বয়ক ও কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আহম্মেদুল কবিরের তত্বাবধানে ক্যাম্পিং চলাকালে কুড়িগ্রাম সদর উপজেলার ব্যবসায়ী সেলিম আহমেদ, কুদ্দুছ ব্যাপী, আইয়ুব আলী,রাজ্য জ্যোতী, সাম্য রাইয়ান,উলিপুর উপজেলা সদেরের আমিনুল ইসলাম, দূর্গাপুর ইউনিয়নের সহিদুল ইসলামসহ বিভিন্ন এলাকার ৭৮ জন পথচারী দৈনিক 'নতুন সময়'- এর গ্রাহক হন। ক্যাম্পিং চলাকালে কুড়িগ্রাম জেলা সমন্বয় ও কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আহম্মেদুল কবির নতুন গ্রাহকদের রজনীগন্ধা ফুলের স্টিক ও পত্রিকা হাতে তুলে দিয়ে গ্রাহকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় নতুন গ্রাহকরা ক্ষোভ প্রকাশ করে বলেন, অনেক পত্রিকা আছে, অনেক সাংবাদিক আছে কিন্তু সেই হিসেবে আমরা কুড়িগ্রাম জেলার তেমন নিউজ পাই না। যে সমস্ত নিউজ হওয়া দরকার তা হয় না, নিউজ হয় কোথায় কত মন আলু হলো, পটল হলো, জেলায় কখন কোন অফিসার আসলো এবং গেল তাদের ফুলের মালা দিয়ে বরণ ও বিদায়ের নিউজ। আমরা পত্রিকার সাধারণ পাঠকরা কুড়িগ্রামের উন্নয়ন বিষয়ক নিউজ চাই, কুড়িগ্রামকে ধ্বংস করছে কারা তাদের নিউজ চাই, দূর্নীতিবাজদের নিউজ চাই।

দৈনিক নতুন সময়-এর নতুন গ্রাহকরা দৈনিক ' নতুন সময় '- এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধির কাছে তেমন নিউজ আশা করে প্রতিনিধির সাথে শুভেচ্ছা বিনিময় করেন। কুড়িগ্রাম জেলা হকার্স ইউনিয়নের নেতৃবৃন্দ এবং কুড়িগ্রাম সাহিত্য সভার নেতৃবৃন্দ ক্যাম্পিং অনুষ্ঠানের সহযোগিতা করেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status