রবিবার, ২৮ নভেম্বর, 2০২1
মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন, যশোর
Published : Tuesday, 19 October, 2021 at 4:10 PM
যশোরে র‌্যাব ৬এর মোবাইল কোর্ট পরিচালনা

যশোরে র‌্যাব ৬এর মোবাইল কোর্ট পরিচালনা

যশোর রেলগেট রেল স্টেশন, উপশহর, বেজপাড়া ও বারান্দীপাড়া এলাকা ৫টি প্রতিষ্ঠানে এই অভিযান চলে। এসময় জরিমানা দন্ড দেয়া হয় ৫ প্রতিষ্ঠানকে।১৮ অক্টোবর মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়। র‌্যাব ৬, সিপিসি ৩, যশোর ক্যাম্পের কমান্ডার বিএন লেপ্টেন্যান্ট নাজিউর রহমান ও লেপ্টেন্যান্ট এম সারোয়ার হুসাইনের উপস্থিতিতে অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাদির শাহ।


ভেজালখাদ্য দ্রব্য ও নকলপন্য তৈরির ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫২ এবং ওজন পরিমাপ মানদন্ড আইন ২০১৮ এর ২৪ (১) ও ৩২(১) ধারা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় রেলস্টেশন রোডের আল মাস মিয়াকে ৫০ হাজার টাকা, রেলগেট মাদ্রাসা রোড এলাকার শেখ আফজাল হোসেনকে ২০ হাজার টাকা, উপশহর সি ব্লকের আব্দুল বারীকে ৮০ হাজার টাকা, বেজপাড়ার বাবুকে ৩০ হাজার টাকা ও পূর্ব বারান্দীপাড়ার বিশ্বনাথ মাদবকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এঘটনায় ৫টি মামলা হয়েছে।

এ ব্যাপারে কমান্ডার বিএন লেপ্টেন্যান্ট নাজিউর রহমান জানিয়েছেন, র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারক চক্রকে আটক করে আসছে। অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধারে সাফল্য এনেছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft