ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
ঈদ উপলক্ষ্যে র‍্যাংগস ই-মার্টের বিশেষ অফার
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Friday, 22 March, 2024, 12:22 AM

ঈদ উপলক্ষ্যে র‍্যাংগস ই-মার্টের বিশেষ অফার

ঈদ উপলক্ষ্যে র‍্যাংগস ই-মার্টের বিশেষ অফার

আসন্ন ঈদ -উল-ফিতর উপলক্ষ্যে শুরু হয়েছে র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইন “ঈদের খুশি এমেজিংলি বেশি”। এর আওতায়, র‍্যাংগস ই-মার্ট বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্যে ২৪% পর্যন্ত মূল্য ছাড়, ১৮ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অফার, ফ্রি গিফট-এর মতো আকর্ষণীয় অফার দিচ্ছে। এছাড়া, নির্দিষ্ট ব্যাংক কার্ডে থাকছে অতিরিক্ত ছাড় সুবিধা।

বুধবার ২১ মার্চ,  র‍্যাংগস ই-মার্টের মিরপুর ১ শোরুমে ক্যাম্পেইনের উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন ইয়ামিন শরীফ চৌধুরী- ডিভিশনাল ডিরেক্টর, ইরাজ এইচ. সিদ্দিকী- সিওও, মোঃ রাশেদুল ইসলাম- হেড অব সেলস অ্যান্ড ব্র্যান্ড, সায়েদুর রহমান খান- হেড অব মার্কেটিং প্রমুখ।

দেশব্যাপি র‌্যাংগস ই-মার্টের যেকোন শোরুম থেকে স্যামসাং, এলজি এবং তোশিবা ব্র্যান্ডের টিভি (৩২-৯৮ ইঞ্চি ন্যানোসেল, ওএলইডি, ফোর-কে, কিউএলইডি) কিনলে থাকছে ২৪% পর্যন্ত মূল্যছাড়। স্যামসাং, হিটাচি, এলজি, ওয়্যারপুল এবং তোশিন ব্র্যান্ডের ফ্রিজ (১৫০-৬৪১ লিটার) কিনলে থাকছে ২৫,০০০ টাকা পর্যন্ত নগদছাড়। স্যামসাং, ডাইকিন, এলজি, হাইসেন্স এবং তোশিন ব্র্যান্ডের এসি কিনলে থাকছে ১৬% পর্যন্ত ছাড়।

স্যামসাং, এলজি, হিটাচি এবং ওয়্যারপুল ব্র্যান্ডের ওয়াশিং মেশিন (৭.৫-১৪ কেজি, ১০ বছর মোটর ওয়ারেন্টি) কিনলে থাকছে ৪,৬০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া, ওভেন কিনলে থাকছে ১৩%, কিচেন অ্যাপ্লাইয়েন্স কিনলে ১৫% পর্যন্ত সর্বোচ্চ ছাড় এবং ইস্টার্ন ব্যাংক পিএলসি কার্ডে ১০%, লংকাবাংলা ফাইন্যান্সের কার্ডে ১০% ও ব্যাংক এশিয়ার কার্ডে ৭% পর্যন্ত অতিরিক্ত ছাড়(শর্ত প্রযোজ্য)। ক্রেতারা আরও পাবেন বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা।

অনলাইন কেনাকাটা ও ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট www.rangsemart.com.bd অথবা ১৬৬০৭ হটলাইন নম্বরে যোগাযোগ করুন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status