ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
শুনতে পেলেন আগত সন্তানের হৃদস্পন্দন, কেঁদে ফেললেন অন্তঃসত্ত্বা পরিমণি!
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 13 January, 2022, 1:30 PM
সর্বশেষ আপডেট: Thursday, 13 January, 2022, 3:18 PM

শুনতে পেলেন আগত সন্তানের হৃদস্পন্দন, কেঁদে ফেললেন অন্তঃসত্ত্বা পরিমণি!

শুনতে পেলেন আগত সন্তানের হৃদস্পন্দন, কেঁদে ফেললেন অন্তঃসত্ত্বা পরিমণি!

গতবছর অভিনেত্রীর হাত ধরে বাংলাদেশের প্রভাবশালীদের অপকর্ম সামনে আসতে থাকায় বছরজুড়েই খবরের শিরোনামে ছিলেন এই অভিনেত্রী আর সেই ধারা বজায় রেখেই নতুনবছর শুরুতে ফের আরও একবার সুখবর দিয়ে চমকে দিলেন তাঁর অনুরাগীদের। মা হতে চলেছেন পরীমনি। ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন তারা আসন্ন সন্তানের নাম!

গতবছর 17ই অক্টোবর ছবির শুটিং সেটে স্বামী শরিফুল রাজের সাথে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমনি। অতঃপর সোমবার দিন নিজের সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তার আসন্ন প্রেগনেন্সির বার্তা দেন অনুগামীদের আর এই খবর শুনে রীতিমতো আবেগী হয়ে পরিমনিকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন আসন্নপিতা শরিফুল!

উচ্ছ্বসিত পরীমনি জানান, বেশ কিছুদিন ধরে তার শারীরিক পরিবর্তনের জেরে হাসপাতালে গিয়ে পরীক্ষা করিয়ে তিনি অবগত হন তিনি আসলে অন্তঃসত্ত্বা। সাথে অভিনেত্রী এও জানান আসন্ন সন্তানের হার্টবিট শুনেছেন এই নব দম্পতি। সৃষ্টিকর্তার কাছ থেকে জীবনের সেরা উপহার প্রাপ্তির আনন্দে ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন তাদের আসন্ন ছেলে মেয়েদের নাম। পুত্রসন্তান হলে নাম রাখবেন রাজ্য। কন্যাসন্তান হলে নাম রাখবেন রানী। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

বিগত বছর বিদেশি মদ রাখার অভিযোগে পরীমনিকে গ্রেফতার করা হয়। তবে বর্তমানে তিনি জামিনে মুক্ত রয়েছেন। বর্তমানে স্বামী শরিফুলের সাথে “গুনীন” মুভি তে অভিনয় করার পাশাপাশি স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের “প্রীতিলতা” বায়োপিকে মূখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ইতিমধ্যেই স্বাধীনতা সংগ্রামীর বায়োপিক অর্ধেক শুট হয়ে গেলেও বাকি শুটিং শেষ হবে চলতি মাসে। এছাড়াও অভিনেত্রীর সামনে পাইপলাইনের রয়েছে “মা” এবং “অন্তরাল”এর মতো বেশ কিছু মুভি!

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status