ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
রাইডার্স বিডি প্রেজেন্ট বাইকার ফেস্ট গাজীপুর অনুষ্ঠিত
আতিক শিমুল
প্রকাশ: Sunday, 19 May, 2024, 5:21 PM

রাইডার্স বিডি প্রেজেন্ট বাইকার ফেস্ট গাজীপুর অনুষ্ঠিত

রাইডার্স বিডি প্রেজেন্ট বাইকার ফেস্ট গাজীপুর অনুষ্ঠিত

গাজীপুরের সকল বাইকারদের নিয়ে কামরুজ্জামান জসিম এর সঞ্চালনায় এ জেড জুয়েল এর সভাপতিত্বে রাইডার্স বিডি প্রেজেন্ট বাইকার ফেস্ট গাজীপুর অনুষ্ঠিত হয়।

শনিবার ১৮ মে, তারিখে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন সাবেক মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম। 

অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে অনেকগুলো বাইক ক্লাব উপস্থিত ছিলেন তার মধ্যে ভাওয়াল বাইকারস ক্লাব, শালবন বাইকারস ক্লাব, অ্যাডভেঞ্চার বাইকার্স  ক্লাব, বাইক বাংলা রাইডার্স ক্লাব, গাজীপুর তরুণ সংঘ বাইকার্স ক্লাব, ইয়ামাহা রাইডার ক্লাব মাওনা, কালিয়াকৈর বাইকারস ক্লাব, বিএলসি বিডি, আর আর জেড, ঢাকায় বাইকার্স, হাতিরঝিল বাইকারস ক্লাব, এন বি টি সি, বাইকার্স অফ হবির বাড়ি, রাইডার্স অফ ধামরাই এবং বাইক লাভার ময়মনসিংহ  সহ আরো অনেকে। সকল ক্লাবকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সড়ককে দূর্ঘটনা মুক্ত রাখতে বাইকারদের অনেক সচেতনতা অবলম্বন করতে হবে, গতিসীমা মেনে রাইড করতে হবে, সকলকে ড্রাইভিং লাইসেন্স নিয়ে তারপর বাইক রাইডিং করতে হবে, সকল ট্রাফিক আইন মেনে রাইডিং করতে হবে, বাইকারদের সাথে নিয়ে এ সমাজ কে মাদক মুক্ত সমাজ গড়ার অঙ্গীকার করেন। বর্তমানে বাইকের গতিসীমা নিয়ে তিনি বলেন এই নিম্ন গতি কে কিভাবে সামঞ্জস্যপূর্ণ করা যায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে বাইকারদের জানিয়েছেন। তিনি আবারও সবাইকে সাবধানতার সহিত বাইক রাইড করতে বলে তার বক্তব্য শেষ করেন। 

অনুষ্ঠানটিতে সকালের নাস্তা, দুপুরের খাবার, বিভিন্ন ধরনের জুস থাকে সকলের জন্য। অনুষ্ঠানটি সহযোগিতায় ছিলেন স্পীড বক্স, এ কে হেলমেট, আকন্দ মটরস, মটোকেয়ার, কিউরিয়াস বাইকার্স।

বিভিন্ন ধরনের খেলাধুলা ও লাকী কুপন ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন দৈনিক নতুন সময়। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status