ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৬ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 25 April, 2024, 12:31 PM

যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি!

যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি!

একটা সময় মুখার্জি বাড়ির দুই মেয়ে রানি ও কাজল দুজনেই দাপটের সঙ্গে বলিউডে রাজত্ব করেছেন। বক্স অফিসে একের পর এক হিট ছবি দিয়েছেন তারা। কিন্তু তাদের মধ্যে যে সম্পর্ক মোটেই মধুর ছিল না! 'কুছ কুছ হোতা হ্যায়'র সেটে তাদের দুজনকে দেখে রীতিমতো অবাক হয়েছিলেন পরিচালক করণ জোহর।

ক্যারিয়ারের শুরু থেকেই তাদের মধ্যে তেমন ভাব ছিল না। তবে এখন বলিউডের দুই বাঙালি কন্যার বরফ-শীতল সম্পর্কে উষ্ণতার প্রলেপ লেগেছে। কিন্তু সম্পর্কে বোন হওয়া সত্ত্বেও কেনইবা কাজলের সঙ্গে বলিউডের ‘মর্দানি’র দূরত্ব ছিল, প্রকাশ্যে সে বিষয়ে জানালেন রানি মুখার্জি। 

সম্প্রতি কফি উইথ করণ শোয়ে করণ জোহারের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কাজল-রানি। পছন্দের পরিচালকের সঙ্গে জমিয়ে আড্ডা দেন দুই নায়িকা। করণও এমন বেশ কিছু প্রশ্ন সামনে তুলে আনেন, যা নিয়ে প্রথম থেকেই রানির অনুরাগীদের কৌতূহল ছিল। করণের কথায়, তাদের মধ্যে শুরুতে তেমন একটা বন্ধুত্ব ছিল না, কিন্তু কেন? খুল্লমখুল্লা জবাব দেন করণের অঞ্জলি আর টিনা।

রানি স্বীকার করে নেন যে অতীতে মুখার্জি বাড়ির বোনেদের মধ্যে তেমন ভাব ছিল না। তবে সেই দূরত্বের তেমনও কোনো বড় কারণ ছিল না। তাই সময়ের সঙ্গে সবই ঠিক হয়ে গেছে। আদিত্য চোপড়ার ঘরণী বলেন, সব পরিবারেই মতপার্থক্য থাকে, কিন্তু যদি মতপার্থক্যের কোনো যুক্তিসঙ্গত কারণই না থাকে তা হলে কেনইবা অহেতুক এর জন্য সম্পর্কে দূরত্ব তৈরি হবে! 

শুধু তাদের মধ্যে ‘যোগাযোগের অভাবেই সম্পর্ক ঠিক ছিল না’ বলে জানান রানি মুখার্জি।

বোনের কথায় সায় দেন কাজলও। তিনি বলেন, সত্যি তেমন কোনো কারণ ছিল না। খুব স্বাভাবিক দূরত্ব। আমাদের কাছে সেই সময়টা কাজই প্রথম গুরুত্ব পেত। 

কাজলের কথা শেষ হতে না হতেই রানি বলে ওঠেন, ‘কারণ আমরা সবাই ছোট ছিলাম, কাজল ছোটবেলা পরিবারের ছেলেদের সঙ্গে বেশি ঘনিষ্ঠ ছিলেন। এর পর ওরা থাকত শহরে, আর আমরা থাকতাম জুহুতে। তাই খুব একটা দেখাও হতো না।’

রানির কথায়, দুজনেরই বাবার মৃত্যুর পরই তাদের বন্ধুত্ব গাঢ় হয়েছে। একটি ইন্টারভিউতে কাজলের বোন তানিশা জানিয়েছিলেন, তিনি রানির অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই যোগাযোগ করেছিলেন। তবে কাজলের চেয়ে বোন তানিশার সঙ্গে তার সম্পর্ক যে বেশি খোলামেলা তা স্বীকার করেছেন রানি মুখার্জি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status