ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ৩ মে ২০২৪ ২০ বৈশাখ ১৪৩১
উপজেলা চেয়ারম্যান নির্বাচনের ঘোষণা ক্যাসিনো ডন সেলিম প্রধানের
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 20 April, 2024, 3:24 PM
সর্বশেষ আপডেট: Saturday, 20 April, 2024, 3:33 PM

উপজেলা চেয়ারম্যান নির্বাচনের ঘোষণা ক্যাসিনো ডন সেলিম প্রধানের

উপজেলা চেয়ারম্যান নির্বাচনের ঘোষণা ক্যাসিনো ডন সেলিম প্রধানের

ক্যাসিনোকাণ্ডের বহুল আলোচিত সমালোচিত রূপগঞ্জের ডন সেলিম প্রধান এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিলেন। সম্প্রতি তিনি এ ঘোষণা দেন। 

ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন সেলিম প্রধান। দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় চার বছর সাজাও খেটেছেন। আরও তিনটি মামলা বিচারাধীন। এবার তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

সেলিম প্রধান জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং পেপার্সের চেয়ারম্যান। সেলিম প্রধান থাই ডন হিসেবেও সাধারণ মানুষের কাছে পরিচিত। 

জানা গেছে, অনলাইন ক্যাসিনো ব্যবসা ও বিভিন্ন অপকর্মের কারণে গ্রেপ্তার হওয়ার পর দীর্ঘদিন জেল খাটতে হয় তাকে। জেল খেটে গত বছরের শেষের দিকে নিজ এলাকা রূপগঞ্জে ফিরেই রীতিমতো হুংকার দিয়েছিলেন দেশের অনলাইন ক্যাসিনোর ডন হিসাবে খ্যাত সেই সেলিম মিয়া ওরফে সেলিম প্রধান।

এরপর থেকেই ‘ক্যাসিনো গুরু, থাই ডন’ নামে পরিচিত বিতর্কিত এই ব্যবসায়ীর। সেখানেই গণমাধ্যমের সামনে নিজেকে উপস্থাপন করতে ‘আই এ্যাম বেক, আই ডোন্ট কেয়ার এনি ওয়ান’-এমন ইংরেজি ঝেরে যাচ্ছেন তিনি। বেশ কিছুদিন ধরে ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাত উচ্ছেদ, চাঁদাবাজি রূপগঞ্জের বিভিন্ন অনিয়ম নিয়ে কথা বলতে দেখা গেছে সেলিম প্রধানকে। 

এছাড়া সেলিম প্রধান বাকি জীবন রূপগঞ্জেই সময় দেবেন এবং গ্যারান্টি দিয়েছেন রূপগঞ্জকে পরিবর্তন করে ছাড়বেন। তবে এবার উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষণা দেওয়ার পর রূপগঞ্জের নানা মহলে চলছে আলোচনা ও সমালোচনা। 

আর হঠাৎ করে রূপগঞ্জে এই ক্যাসিনো সম্রাটের ফিরে আসার ঘটনাকে অশনিসংকেত বলে মনে করছেন এলাকার লোকজন। তারা বলছেন, দেশ-বিদেশে অনলাইন জুয়া (ক্যাসিনো), স্পা ব্যবসা, সীমান্তের পশুর খাটালে চাঁদাবাজি, চোরাচালানসহ নানা অপকর্মের হোতা এই সেলিম প্রধান। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নির্বাচনের আগে তার মতো লোক রূপগঞ্জে স্থায়ীভাবে বসবাসের সংবাদ মোটেও শুভ লক্ষ্মণ নয়। চলতি বছরের ৩০ এপ্রিল ৫৭ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা দুদকের একটি মামলায় ৮ বছরের সাজা হয়েছে তার। আদালতে চলছে আরও ৩ মামলা। 

এ সময় সেলিম প্রধান বলেন, ‘রূপগঞ্জে উপজেলা নির্বাচন করতে কেউ আসে না ভয়ে। তাই আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি নির্বাচনে নামতে বাধ্য হয়েছি। কারণ, আমি ওয়াদা করেছি, রূপগঞ্জকে পরিষ্কার করে ছাড়বো। পুরো রূপগঞ্জ আমার একটি পরিবার। আমার পরিবারের গায়ে হাত দিবে, এটা হতে পারে না। আমি রূপগঞ্জবাসীর পাশে আছি। আর চাঁদাবাজি চলবে না, মাদক চলবে না। রূপগঞ্জবাসী আর ভুল করবে না। সন্ত্রাসী চাঁদাবাজদের আর ভোট দেবে না। আমি নির্বাচনে জয় লাভ করতে পারলে জাপানের মত রূপগঞ্জকে পরিষ্কার করবো।

প্রসঙ্গত, আগামী ১১ মে রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status