ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
অবশেষে শাকিব ইস্যুতে মুখ খুললেন অস্ট্রেলিয়ার সেই নারী!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 25 March, 2023, 11:38 AM

অবশেষে শাকিব ইস্যুতে মুখ খুললেন অস্ট্রেলিয়ার সেই নারী!

অবশেষে শাকিব ইস্যুতে মুখ খুললেন অস্ট্রেলিয়ার সেই নারী!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার বিরুদ্ধে এক নারী সহপ্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানের অভিযোগ তুলেছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। গত কয়েক দিন ধরে বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়েছে।

বিষয়টি নিয়ে জোর আলোচনা চললেও এতদিন কোনোরকম বক্তব্য পাওয়া যায়নি ‘ভুক্তভোগী’ ওই নারী সহপ্রযোজকের। অস্ট্রেলিয়া থেকে একটি গণমাধ্যমের সঙ্গে বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন তিনি। তার মতে, রহমত উল্লাহ বাংলাদেশে যে অভিযোগ তুলেছেন সে বিষয়ে অবগত নন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী বলেন, ‘বাংলাদেশে আমার প্রসঙ্গ টেনে আমার হয়ে যে অভিযোগ করা হয়েছে, সে সম্পর্কে আমি কিছুই জানি না। সিনেমাটি সম্পূর্ণ করা হবে কি না, তা নিয়েও আমরা কোনো সিদ্ধান্ত নিইনি। আর আমার ব্যক্তিগত ঘটনা নিয়ে যেসব কথা হচ্ছে, তার জন্য আমি কাউকে অনুমতি দিইনি।’

তিনি আরও বলেন, ‘এমনকি এই প্রসঙ্গ নিয়ে যে পদক্ষেপ গ্রহণ করা হবে, তা-ও আমি জানতাম না। ২০১৬ সালের অভিযোগটি এখনো তদন্তাধীন। কী করব, তা ভবিষ্যতে বিবেচনা করব। আমি এখন এসব নিয়ে ভাবছি না।’

প্রসঙ্গত, ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্লাহ চলচ্চিত্র সমিতিগুলোর কাছে একটি লিখিত অভিযোগ পেশ করেন। যেখানে তিনি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানো, টাকা নষ্ট করাসহ ধর্ষণের অভিযোগ তোলেন।

এরপর শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্লাহ। তবে এসব বিষয় উড়িয়ে দিয়ে আদালতে মামলা করেন শাকিব খান। আদালত ২৪ এপ্রিল ওই প্রযোজককে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status