ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
চৌধুরী ইলেকট্রনিক্সের মালিক ইমরুল হাসান চৌধুরী গ্রেফতার
প্রকাশ: Monday, 28 November, 2022, 9:35 PM

চৌধুরী ইলেকট্রনিক্সের মালিক ইমরুল হাসান চৌধুরী গ্রেফতার

চৌধুরী ইলেকট্রনিক্সের মালিক ইমরুল হাসান চৌধুরী গ্রেফতার

দেশের অন্যতম বৃহৎ স্বনামধন্য ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের পণ্য বিক্রয়ের টাকা আত্মসাত ও প্রতারণার অভিযোগে আশুলিয়া থানা পুলিশ চৌধুরী ইলেকট্রনিক্স এর মালিক ইমরুল হাসান চৌধুরীকে গ্রেফতার করেছে। সে সাভার পৌরসভার বিপিএটিসি এলাকার ভাটপাড়া গ্রামের ইয়াকুব আলী চৌধুরীর ছেলে। তার মায়ের নাম আয়েশা আক্তার।  

আশুলিয়া থানা পুলিশ জানিয়েছে, মিনিষ্টার মাইওয়ান গ্রুপের ডিলার হিসেবে ইমরুল হাসান চৌধুরী ইলেকট্রনিক্স নামের একটি প্রতিষ্ঠানে গ্রুপের উৎপাদিত পণ্য বিক্রয় করত।

সম্প্রতি তারা মিনিস্টার-মাইওয়ান গ্রুপের উৎপাদিত প্রচুর পরিমাণ ইলেক্টনিক্স পন্য কৌশলে উত্তোলন করেন এবং তা বিক্রি করে টাকা কোম্পানিতে জমা না দিয়ে আত্মসাৎ ও প্রতারণা করে। এ প্রেক্ষিতে গ্রুপের অভিযোগের ভিত্তিতে গতকাল আশুলিয়া থানা পুলিশ সন্ধ্যা ৬টায় তাকে গ্রেফতার করে। পুলিশ আরো জানায়, আজ তাকে জেলা হাজতে প্রেরণ করা হবে।

এদিকে এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা যায়, সাভার পৌরসভার বিপিএটিসি এলাকার ভাটপাড়া গ্রামের ইয়াকুব আলী চৌধুরীর ছেলে ইমরুল হাসান চৌধুরীর বিরুদ্ধে ইতোপূর্বেও বিভিন্ন কৌশলে স্থানীয় অনেকের টাকা আত্মসাতের ও প্রতারণার অভিযোগের গুঞ্জন রয়েছে। তিনি ইমরুল হাসান চৌধুরীরা প্রভাবশালী হওয়ায় সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায়নি। তবে এখন তারাও আইনের আশ্রয় নেবে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status