বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, 2০২2
বাগমারা প্রতিনিধি
Published : Saturday, 13 August, 2022 at 8:16 PM
বাগমারায় এসে মারা গেলেন ভারতীয় নাগরিক

বাগমারায় এসে মারা গেলেন ভারতীয় নাগরিক

রাজশাহীর বাগমারা বেড়াতে এসে মারা গেছেন ভারতীয় নাগরিক। তাঁর নাম দীলিপ কুমার (৫২)। তিনি উপজেলার খুঁজিপুরে আদি জন্মভূমিতে এসেছিলেন ভারতীয় ওই নাগরিক। দীলিপ কুমারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

বাগমারা থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই দীলিপ কুমার দিনাজপুরের হিলি স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে আসেন। পরে তিনি নিজ জন্মস্থান বাগমারার খুঁজিপুর গ্রামে পৌঁছান। এখানে বসবাস করা বাংলাদেশের নাগরিক বাবা ও স্বজনদের সঙ্গে অবস্থান করছিলেন। শুক্রবার রাতের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। শনিবার ভোর সাড়ে ৩ টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দীলিপ কুমারকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও মেয়ে ভারতে আছেন।

বাগমারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গোলাম রাব্বানী বলেন, ভারতীয় নাগরিককে তাঁরা চিকিৎসা দেওয়ার সুযোগ পাননি। মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল। এজন্যই মৃত্যুর কারন বলতে পারছেন না।

বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রক্রিয়া শেষে লাশ ভারতে পাঠানো হবে।   স্বজনদের পক্ষে থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের হয়েছে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
Developed & Maintainance by i2soft