রবিবার, ২৮ নভেম্বর, 2০২1
নতুন সময় প্রতিনিধি
Published : Tuesday, 19 October, 2021 at 5:55 PM

দুই হাজার পিস ইয়াবা ছিল তার পেটেশাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে সন্দেহজনকভাবে আটক করা হয় স্বপন মিয়াকে (২৪)। আটকের পর জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য জাচাইয়ের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার পরীক্ষা করা হলে তার পেটের ভেতরে দুই হাজার পিস ইয়াবা বড়ির সন্ধান পাওয়া যায়। পরে পাকস্থলীতে ইয়াবা বহন করার দায়ে তাকে গ্রেপ্তার দেখায় বিমানবন্দর আর্মড পুলিশ।

স্বপন মিয়ার বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল সোমবার রাত ৮টায় অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে ঘোরাফেরা করতে দেখে এপিবিএন সদস্যেরা স্বপন মিয়াকে আটক করেন। তাকে জিজ্ঞাসাবাদে তিনি বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছিলেন।

তিনি আরও জানান, বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন তার পাকস্থলীতে ইয়াবা বহন করছেন। এই তথ্য পাওয়ার পরে তাকে নিকটস্থ হাসপাতালে এক্সরে পরীক্ষা করলে তার পাকস্থলীতে ইয়াবার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরবর্তীতে প্রাকৃতিক কার্যের মাধ্যমে তার পাকস্থলী থেকে একে একে ৪০টি ইয়াবা সমৃদ্ধ ক্যাপসুল বের করে দেন অভিযুক্ত স্বপন। এই ক্যাপসুলগুলো থেকে সর্ব মোট ১ হাজার ৯৫০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft