ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
মিঠাপুকুরে পেয়াঁজবোঝাই ট্রাক উল্টে ৩ যাত্রী নিহত
নতুুন সময় প্রতিনিধি
প্রকাশ: Friday, 30 April, 2021, 5:12 PM

মিঠাপুকুরে পেয়াঁজবোঝাই ট্রাক উল্টে ৩ যাত্রী নিহত

মিঠাপুকুরে পেয়াঁজবোঝাই ট্রাক উল্টে ৩ যাত্রী নিহত

রংপুরের মিঠাপুকুরে পেঁয়াজবোঝাই  ট্রাক উল্টে শহীদ আলীসহ (৩০) দুই সহোদর রফিকুল ইসলাম (৩০) ও শফিকুল ইসলাম (৩২) নামে তিন কৃষি শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১১ জন।

নিহত দুই ভাই লালমনিরহাট সদরের চিনাতলী গ্রামের মীর বকসের ছেলে। অপরজনের বাড়ি একই এলাকায়। আহতদের উদ্ধার করে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (৩০ এপ্রিল) নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুর টিএনটি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা বগুড়া এলাকায় ধান কাটা শেষে পেঁয়াজভর্তি ওই ট্রাকের করে নিজ নিজ বাড়িতে ফিরছিলেন। শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ বড়দরগাহ হাইওয়ে পুলিশের ওসি মো. ইয়ামিন আলী।

শঠিবাড়ি ফায়ার সার্ভিসের টিম লিডার কাজল মিয়া জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বাগেরহাট থেকে ছেড়ে আসা রংপুরগামী পেঁয়াজভর্তি একটি ট্রাক মিঠাপুকুর টিএনটি অফিসের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা ১২ জনের মধ্যে ঘটনাস্থলেই একজন মারা যান। পরে আরো দুইজন শুক্রবার সকালে রংপুর মেডিক্যালে মারা যায়। বাকি ১১জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক।

আহতদের মধ্যে সাতজনের নাম পাওয়া গেছে। তারা হলেন,  মোস্তফা (৩৫) আমির, হোসেন (৩০) আমির আলী (৪০) বাবু মিয়া (৪৫) গুরুদাস (৪০) অর্জুন (২৫) ও রাসেল মিয়া (৩০)। এদের ঠিকানা জানা যায়নি।

পীরগঞ্জ বড়দরগাহ হাইওয়ে পুলিশের ওসি মো. ইয়ামিন বলেন, পেঁয়াজবোঝাই ট্রাকটি বাগেরহাট থেকে রংপুরের উদ্দেশে আসছিল। পথিমধ্যে ঢাকা-রংপুর মহাসড়কের টিএনটি অফিসের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status