ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
বাগমারার মাড়িয়া ইউনিয়নে আ’লীগের প্রস্তুতি সভা
শেখ হাসিনার জনসভা উত্তরাঞ্চলের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে: এমপি এনামুল হক
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Saturday, 28 January, 2023, 12:24 AM

শেখ হাসিনার জনসভা উত্তরাঞ্চলের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে: এমপি এনামুল হক

শেখ হাসিনার জনসভা উত্তরাঞ্চলের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে: এমপি এনামুল হক

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বাগমারা উপজেলা মাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শিকদারী কোল্ড স্টোরেজ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসলাম আলী আসকানের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। 

প্রধান অতিথি বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা হবে স্মরণকালের জনসভা। প্রধানমন্ত্রীর এই জনসভায় যে পরিমান লোকসমাগম ঘটবে তা কল্পনা করা যায় না। পুরো রাজশাহী শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃকর্মীতে ভরে যাবে। এই জনসভার মধ্যে দিয়ে আগামী নির্বাচনের বার্তা পাওয়া যাবে। উত্তরা লকে সমৃদ্ধশালী করতে এই সম্মেলন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গতি আসবে নেতৃবৃন্দের মাঝে। নতুন করে উজ্জীবিত হবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

শেখ হাসিনার জনসভা উত্তরাঞ্চলের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে: এমপি এনামুল হক

শেখ হাসিনার জনসভা উত্তরাঞ্চলের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে: এমপি এনামুল হক


আসন্ন নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রীর এই জনসভা উত্তরা লের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে। আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। ঘরে বসে না থেকে নির্বাচনের আগ পর্যন্ত ভোটের মাঠে থাকতে হবে। জনগণ থেকে বিচ্ছিন্ন হওয়ার সুযোগ নেই। আওয়ামী লীগ জনগণের সংগঠন। দেশের উন্নয়ন ধারা একমাত্র আওয়ামী লীগ সরকারই চলমান রাখতে পারে। দেশ এরই মধ্যে উন্নত বিশে^র সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলেছে। আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করে যেতে হবে। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে চলেছে দেশের সকল উন্নয়ন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথায় স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল লোকজন। স্বাধীনতার সেই অর্জন ধরে রাখতে প্রতিটি নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি কমিটির আহ্বায়ক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কাউন্সিলর হাচেন আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন মজনু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, সদস্য এস,এম,এনামুল হক, হাবিবুর রহমান মটর, মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষক লীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার প্রমুখ। উক্ত প্রস্তুতি সভায় মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status