ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Friday, 27 January, 2023, 12:51 PM

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

একসঙ্গে কাজ করবে পেন্টাগন ইন্টারন্যাশনাল ও বেবি কেয়ার এন্ড কমফোর্ট

শিশু প্রসাধনী এবং পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান বেবি কেয়ার এন্ড কমফোর্টে এখন থেকে পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের বাজারজাতকৃত সকল শিশুপণ্য ও প্রসাধনী পাওয়া যাবে। সে ধারাবাহিকতায় বিশ্বের জনপ্রিয় জাপানি শিশুপণ্য কোদোমোর সকল পণ্য এখন থেকে বেবি কেয়ার এন্ড কমফোর্টের অনলাইন এবং শোরুমে সুলভ মূল্যে কিনতে পারবেন ক্রেতারা।

এ উপলক্ষ্যে প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অন্তু করিম এবং ডিরেক্টর মো. আনোয়ার হোসেন, অন্যদিকে বেবি কেয়ার এন্ড কমফোর্টের পক্ষে প্রতিষ্ঠানটির ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন, ডিরেক্টর মেহেদী হাসান।

পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অন্তু করিম বলেন, বেবি কেয়ার এন্ড কমফোর্ট শিশুপণ্য এবং প্রসাধনী বিক্রিতে ক্রেতাদের আস্থা হয়ে উঠেছে। আমাদের পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের বাজারজাতকৃত সকল পণ্য এখন থেকে বেবি কেয়ার এন্ড কমফোর্টের অনলাইন এবং শোরুমে ক্রেতারা কিনতে পারবে। আমার খুশি এখন একটি উদ্যোগের কারণে। বেবি কেয়ার এন্ড কমফোর্ট আরো বহুদূর এগিয়ে যাবে এটিই আমাদের প্রত্যাশা।

বেবি কেয়ার এন্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, খুবই খুশির খবর আমরা এখন থেকে সরাসরি পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডের বাজারজাতকৃত প্রতিটি শিশুপণ্য ক্রেতাদের হাতে তুলে দিতে পারবো। বিশেষ করে কোদোমোর সব পণ্য এখন থেকে বাজারের বেস্ট দামে আমাদের থেকে কিনতে পারবেন ক্রেতারা। পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেডকে ধন্যবাদ, আশা করি আগামীতে ভালো কিছুই হবে।

উল্লেখ্য, বেবি কেয়ার এন্ড কমফোর্ট যাত্রা শুরু করে ২০১৮ সালে। শিশু পণ্য ও প্রসাধনী বিক্রয়ের লক্ষ্যে ফাউন্ডার মোহাম্মদ বায়জীদ আল-আমিন এই উদ্যোগ নেয়, শুরুতে এটি এফ-কর্মাস শপ হলেও বর্তমানে রাজধানীতে দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুরে অন্যটি ধানমন্ডিতে। প্রতিষ্ঠানটিতে পাওয়া যায় বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড এন্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেম। শিশুর জন্য অরিজিনাল প্রোডাক্ট কিনতে ক্রেতাদের আস্থার নাম বেবি কেয়ার এন্ড কমফোর্ট।

অন্যদিকে, পেন্টাগন ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশে কোদোমো পণ্য বাজারজাতকারী হিসেবে একমাত্র অনুমোদিত প্রতিষ্ঠান। সারাবিশ্বের শিশুদের নানা ধরনের প্রসাধনী তৈরিতে অন্যতম সেরা ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে কোদোমো। খুব কম সময়ে কোদোমোর পণ্য বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা ও ক্রেতাদের আস্থা অর্জন করেছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status