ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
উদ্যোক্তাদের জন্য একক প্ল্যাটফর্ম চালু করলো সিস্টেমআই
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Sunday, 22 January, 2023, 12:09 AM
সর্বশেষ আপডেট: Sunday, 22 January, 2023, 12:14 AM

উদ্যোক্তাদের জন্য একক প্ল্যাটফর্ম চালু করলো সিস্টেমআই

উদ্যোক্তাদের জন্য একক প্ল্যাটফর্ম চালু করলো সিস্টেমআই

ছোট-বড় সকল উদ্যোক্তাদের সব ধরণের প্রযুক্তি সেবা দিতে একক প্ল্যাটফর্ম চালু করেছে তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড। ব্যবসা সঠিকভাবে পরিচালনা ও প্রবৃদ্ধির জন্য উদ্যোক্তাদের প্রযুক্তি সেবা দেবে তারা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাজধানীর কাওরান বাজারের এক হোটেলে সংবাদ সম্মেলনে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

গত ১১ বছর ধরে তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবা সহজলভ্য করতে নানান ধরনের কাজ করে যাচ্ছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড। সেই উদ্দেশ্যে পাঁচ সহস্রাধিক গ্রাহককে সেবা দিয়ে এবং গ্রাহকের চাহিদা ও সমস্যাগুলো চিহ্নিত করে নতুন এই সম্মিলিত প্রযুক্তি সেবা চালু করেছে সিস্টেমআই। ডিজিটাল মার্কেটিং, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, কম্পিউটার ও নেটওয়ার্ক ডিভাইস, ডিজিটাল মিডিয়ার বায়িং ও ডিজিটাল কন্টেন্ট বানানো এসবের মধ্যে অন্যতম।

সংবাদ সম্মেলনে সিস্টেমআই টেকনোলজিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল আহমেদ বলেন, বিশেষত স্বল্প ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা পরিচালনায় প্রযুক্তি বাজেট কম থাকে। আমরা চেষ্টা করেছি নতুন উদ্যোক্তাদের প্রতিষ্ঠানগুলো যেন তাদের স্বল্প বাজেটের মধ্যে সম্মিলিত প্রযুক্তি সেবা গ্রহণ করতে পারে।

সিস্টেমআই টেকনোলজিসের হেড অব অপারেশন আরিফুল ইসলাম বলেন, নতুন উদ্যোক্তারা ব্যবসা শুরু করার সময় নানান চ্যালেঞ্জের মুখোমুখি হন। তারা সিদ্ধান্ত নিতে ভুল করেন। এসব উদ্যোক্তাদের সঠিক দিকনির্দেশনা দিতে আমরা বিনামূল্যে প্রযুক্তি সংক্রান্ত পরামর্শ দিয়ে থাকি, যা তাদের ব্যবসা বৃদ্ধিতে বিশেষ ভূমিকা পালন করে থাকে।

সিস্টেমআই টেকনোলজিসের নতুন এই সেবা সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.systemeye.net এই ঠিকানায়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status