ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
২৫ ডিসেম্বর ঢাকা মাতাবে ফুয়াদ লাইভ
দর্শক মাতাতে ১৪ বছর পর একই মঞ্চে বেইজ বাবা, ফুয়াদ ও আনিলা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 22 December, 2022, 10:41 PM

দর্শক মাতাতে ১৪ বছর পর একই মঞ্চে বেইজ বাবা, ফুয়াদ ও আনিলা

দর্শক মাতাতে ১৪ বছর পর একই মঞ্চে বেইজ বাবা, ফুয়াদ ও আনিলা

ঢাকায় ফিরছে ফুয়াদ লাইভ! দীর্ঘ বিরতির পর উত্তেজনা, পারফরম্যান্স এবং চমক নিয়ে হাজির হচ্ছে বলে জানিয়েছে আয়োজক সংস্থা স্কাই ট্র্যাকার। ২০০৮ এর পর প্রায় ১৪ বছর পর আবার এক মঞ্চে একত্রিত হতে যাচ্ছেন ফুয়াদ, বেইজ বাবা সুমন ও আনিলা। এই ডিসেম্বর জমজমাট হতে যাচ্ছে আইসিসিবি এর মঞ্চ। এছাড়াও ভক্তদের মাতাতে ফুয়াদ লাইভে থাকছে আরো অনেক তারকা। ২৫ ডিসেম্বর ২০২২ ঢাকার তারিখ আইসিসিবি, এক্সপো জোনে হবে এই কনসার্ট।  

ফুয়াদ প্রেমীদের জন্য এ এক স্বপ্ন পূরণের মতো। যেহেতু ফুয়াদ অনেকদিন পর মঞ্চে উপস্থিত হবেন, তাই কনসার্টে ভক্তদের নিশ্চিত জনস্রোত হবে বলেই বোঝা যাচ্ছে। কনসার্টটিতে দেশের জনপ্রিয় আরও ৩০ তারকা শিল্পী অংশগ্রহণ করবেন। কনসার্টের লাইনআপ - বেইজ-বাবা সুমন, স্টোইক ব্লিস, পান্থ কানাই, আনিলা, এলিটা, রাফা, জোহাদ, ফাইরুজ, তাশফি, জেফার, তাসনিম আনিকা, ব্ল্যাক জ্যাং সহ আরো অনেকে।

শোনা যাচ্ছে, স্কুল জীবনের জনপ্রিয় মিউজিশিয়ান এবং প্রিয় গান 'আবার জিগায়' তারকা স্টোইক ব্লিস এবার ফুয়াদ লাইভে হাজির হবেন দীর্ঘদিন পর। দর্শকদের জন্য এক্সপো জোনের গেট ওপেন হচ্ছে ২৫ তারিখ বিকাল ৪ টায়। দর্শকরা ফুয়াদ লাইভের টিকিট ক্রয় করতে পারবে অনুষ্ঠানটির টিকেটিং পার্টনার গেট সেট রক-এর ওয়েবসাইট থেকে। রেগুলার টিকিটের মূল্য ৫০০ টাকা, ভিআইপি টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা। টিকিট পেতে ভিজিট করুন- https://getsetrock.com/। ফুয়াদ লাইভ এর টেলিকম পার্টনার হিসেবে থাকছে বাংলালিংক, বেভারেজ পার্টনার নেসক্যাফে, পেমেন্ট পার্টনার বিকাশ, কমিউনিটি পার্টনার বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি এবং পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

বেইজ বাবা সুমন এই কনসার্ট নিয়ে তার ফেসবুক পেজে লিখেছেন, ‘ফুয়াদ এর সাথে শেষ বার স্টেজে উঠেছিলাম ২০১৮ সালে জয় বাংলা কনসার্টে। আমার শরীরের অবস্থা তখন ভয়ংকর খারাপ ছিল। হাতে ওয়াকিং স্টিক নিয়ে অনেক সাবধানে স্টেজে উঠি সেদিন। ঠিকমত গান গাইতে পারিনি অসুস্থতার কারণে। আমার শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে সেদিন বলেছিলাম আবার কবে স্টেজে উঠবো অথবা আদৌ উঠবো কিনা আমি জানিনা। যাই হোক, ২০২২ সালের শেষে এসে আজ এই স্ট্যাটাস লিখছি একটি বিশেষ কারণে। আগামী ২৫ তারিখ স্টেজে উঠছি আবার ফুয়াদের সাথে। গতবছর চট্টগ্রামে দীর্ঘ চার বছর পর অর্থহীনের ফেরত আসার কনসার্টটা আমার জন্য অনেক ইমোশনাল একটা ব্যাপার ছিল। আগামী ২৫ তারিখটাও আমার জন্য একটা বিশেষ দিন হয়ে থাকবে। ইনশাআল্লাহ সেদিন কোন প্রকার ক্রাচের সাহায্য ছাড়াই সুস্থ অবস্থাতেই স্টেজে উঠবো। স্টেজে আমাকে, ফুয়াদকে এবং আনিলাকে একই সাথে দেখতে পাবেন। সবাই ভাল থাকবেন’।

স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, ‘আমরা ফুয়াদ লাইভকে ২০১৯ সাল এর পর আবারো মঞ্চে নিয়ে আসছি, একটি দীর্ঘ বিরতির পর। ফুয়াদ লাইভে বেইজ-বাবা সুমন, ফুয়াদ এবং আনিলার একই মঞ্চে উপস্থিতি অনেক উত্তেজনা তৈরি করবে বলে আশা করা যাচ্ছে কারণ এটি ভক্তদের জন্য একটি অনন্য চমক হবে। আমি নিজেও এ নিয়ে বেশ উত্তেজিত। যেহেতু আমাদের অনুষ্ঠানটি মূলত তরুণদের জন্য তাই তাদের চাহিদার কথা মাথায় রেখে কনসার্টের আয়োজন করতে যাচ্ছি। ঢাকায় আইসিসিবির এক্সপো জোনে এই কনসার্টের আয়োজন করার কারণ খোলা জায়গায় ফ্যানদের জন্য কনসার্ট বেশি উপভোগ্য হয়। পূর্বের বেশ কয়েকটি কনসার্ট এক্সপো জোনে ভালো সাড়া পেয়েছে। বরাবরের মতই এই কনসার্টের পিআর পার্টনার হিসেবে থাকছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।’  

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status