শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় ডেস্ক
Published : Sunday, 26 June, 2022 at 1:12 PM
‘এখন আমি শান্তি চাই, বিদায়’

‘এখন আমি শান্তি চাই, বিদায়’

ভারতের শোবিজে মডেল ও অভিনয়শিল্পীর আত্মহত্যা করার প্রবণতা বাড়ছে। চলতি জুন মাসেই পল্লবী দে, বিদিশা মজুমদার ও মঞ্জুষা নিয়োগসহ কলকাতা ও ভারতের বেশ কয়েকজন মডেল এবং অভিনয়শিল্পী আত্মহত্যা করেছেন। এসব ঘটনার রেশ কাটতে না কাটতেই খবর এল কলকাতার এক উঠতি মডেলের আত্মহননের চেষ্টার।

দেবলীনা দে নামের এই মডেলের বয়স ২৭।

তিনি বিভিন্ন ধারাবাহিক ও মিউজিক ভিডিওতে কাজ করেন। শুক্রবার (২৪ জুন) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে নেন তিনি। তবে ভোর রাতেই পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যায়। ফলে মৃত্যুর হাত থেকে বেঁচে যান তিনি।

পরিবারকে দায়ীকে করে দেবলীনা আত্মহত্যার চেষ্টা চালান। ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘বেঁচে থাকার জন্য আমি অনেক সংগ্রাম করেছি। আমার পরিবারই সব কিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই। বিদায়। ’

ভারতের গণমাধ্যম সূত্রে জানা গেছে, কালনার বাসিন্দা দেবলীনা দে গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। সিরিয়ালেও কিছু কিছু কাজ পেতেন। তবে উপার্জন খুব একটা হচ্ছিল না। পরিবারের সঙ্গে এ নিয়ে মাঝেমধ্যেই মনোমালিন্য চলত বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এর আগে গত ২২ জুন দেবলীনার জন্মদিনে ঘটনা চরমে ওঠে। কালনায় নিজের পৈতৃক বাড়িতে জন্মদিন পার্টির পর বাবার কাছে নতুন একটি ফ্যাশন হাউজ খোলার জন্য লাখ খানেক টাকা চান দেবলীনা। এটা নিয়েই বাঁধে ঝামেলা। এক পর্যায়ে ভাইয়ের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন তরুণী।

ওই দিন রাতেই হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ভাইকে ব্লক করেন তিনি। পরের দিন বিকালে একটি গাড়ি ভাড়া করে দেবলীনাকে কলকাতায় পাঠানো হয়। সেখানে ফেসবুকে নিজের পরিবারের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft