বৃহস্পতিবার, ৩০ জুন, 2০২2
নতুন সময় প্রতিবেদক
Published : Sunday, 19 June, 2022 at 6:41 PM
ড্যাফোডিল কম্পিউটার্স এবং আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির মধ্যে ডিজিটালাইজেশন ও অটোমেশন চুক্তি

ড্যাফোডিল কম্পিউটার্স এবং আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির মধ্যে ডিজিটালাইজেশন ও অটোমেশন চুক্তি

উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলদেশও চতুর্থ শিল্প বিপ্লবের সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলছে। এরই ধারাবাহিকতায় আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটি তাদের ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সিস্টেমটি ফুল ডিজিটালাইজেশন করার উদ্দ্যেগ নিয়েছে।

এই ইন্টিগ্রেটেড ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট সিস্টেমটি ফুল ডেভেলপমেন্ট ও ইমপ্লিমেন্টেশন করার জন্য আইটি পার্টনার হিসাবে থাকছে দেশের প্রথম পাবলিকলি লিস্টেড আইটি কোম্পানি ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড। আইটি ও এডুকেশন নিয়ে দীর্ঘ ৩২ বছরের অভিজ্ঞতা রয়েছে এই সফটওয়্যার ও সল্যুশন ভিত্তিক ফার্মটির।

শিক্ষা ইন্ডাস্ট্রির জন্য ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড এর সফটওয়্যার সল্যুশন স্মার্ট এডু ইআরপির (ঝসধঃ ঊফঁ ঊজচ) উল্লেখযোগ্য কিছু মডিউল হলঃ এআই ভিত্তিক স্টুডেন্ট ড্রপ আইউ রিপোর্ট, ই-লার্নিং, কোর্স, ক্লাস, রেজিস্ট্রেশন, টিউশন ফি, ওয়েভার, এক্সাম, লাইব্রেরী, টিচার/স্টুডেন্ট/এডমিন প্রোফাইল, একাউন্টস, এইচ আর ম্যনেজমেন্ট সহ আরও অনেক সল্যুশন। ইউনিভার্সিটি, স্কুল, কলেজ সহ সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান এই সফটওয়্যার সল্যুশন ব্যবহার করে যুগের সাথে তাল মিলিয়ে তাদের প্রতিষ্ঠানকে ডিজিটালাইজড করতে পারবে।

শনিবার ১৮ জুন, ড্যাফোডিল ফ্যামিলির ৭১ মিলানায়তনে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির পক্ষে ডঃ আহমেদ আল ওয়ালি (ম্যানেজিং ট্রাস্টি ও ফাউন্ডার) এবং ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে সমঝোতা চুক্তিটি সাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরটিএম আল-কবীর টেকনিক্যাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ও ফাউন্ডার ডঃ আহমেদ আল কবীর, ড্যাফোডিল ফ্যামিলির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডঃ মোঃ সবুর খান ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ নুরুজ্জামান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft