ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
আগামী 16 মে চীনে লঞ্চ হবে Motorola X50 Ultra স্মার্টফোন, জানালো কোম্পানি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 21 May, 2024, 1:59 PM

আগামী 16 মে চীনে লঞ্চ হবে Motorola X50 Ultra স্মার্টফোন, জানালো কোম্পানি

আগামী 16 মে চীনে লঞ্চ হবে Motorola X50 Ultra স্মার্টফোন, জানালো কোম্পানি

Motorola চীনে তাদের ফ্ল্যাগশিপ Motorola X50 Ultra স্মার্টফোন লঞ্চ ঘোষণা করেছে। আগামী 16 মে এই ফোনটি পেশ করা হবে। এই একইদিনে ভারতে এজ 50 ফিউশন লঞ্চ করা হবে। কোম্পানির পক্ষ থেকে শেয়ার করা টিজারে এই ফোনের লুক, লঞ্চ ডেট এবং সময় জানানো হয়েছে। জানিয়ে রাখি নতুন X50 Ultra ফোনটি গ্লোবালি পেশ হওয়া এজ 50 আলট্রা রিব্র্যান্ড ভার্সন হবে বলে জানা গেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই ফোনের ডিটেইল সম্পর্কে।



অবশেষে কোম্পানির পক্ষ থেকে Motorola X50 Ultra স্মার্টফোনের লঞ্চ ডেট ঘোষণা করেছে। নীচে দেওয়া টিজারে দেখা গেছে আগামী 16 মে চীনের সময় অনুযায়ী 19:00টার সময় লঞ্চ করা হবে।

টিজারের ছবি অনুযায়ী এই নতুন স্মার্টফোনটি বিভিন্ন AI ফিচার সহ পেশ করা হবে। টিজারে ফোনটি বেইজ কালারে দেখা গেছে এবং লঞ্চের সময় এই ফোনটি দুটি কালার অপশনে পেশ করা হবে বলে আশা করা হচ্ছে।

এই ফোনেও এজ 50 আলট্রা মতো ব্যাক প্যানেলে স্কয়ার শেপের ক্যামেরা মডিউল রয়েছে। এতে 50 মেগাপিক্সেল ক্যামেরা ব্র্যান্ডিং দেওয়া হয়েছে। ব্যাক প্যানেলে মোটোরোলা লোগো রয়েছে এবং এর সঙ্গেই উডেন প্যাটার্ন রয়েছে।

ডিসপ্লে: Motorola X50 Ultra স্মার্টফোনে 6.67 ইঞ্চির বড়ো pOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। এতে 144Hz রিফ্রেশ রেট এবং 2500 নিটস পীক ব্রাইটনেস যোগ করা হতে পারে।
 
 প্রসেসর: এই ফোনে শক্তিশালী পারফরমেন্সের জন্য Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট দেওয়া হতে পারে।
 স্টোরেজ: এই ফোনে 16GB LPDDR5X RAM + 1TB পর্যন্ত UFS 4.0 ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।
 ক্যামেরা: এই স্মার্টফোনে OIS সহ 50MP প্রাইমারি রেয়ার সেন্সর, 50MP আলট্রা ওয়াইড লেন্স এবং 3x জুম সহ 64MP টেলিফটো লেন্স দেওয়া হতে পারে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফ্রন্টে 50MP ক্যামেরা যোগ করা হয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 4500mAh ব্যাটারি সহ 125W ওয়্যার এবং 50W ওয়্যারলেস চার্জিং ফিচার সাপোর্ট দেওয়া হতে পারে।
অন্যান্য: এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জল এবং ধুলো থেকে সুরক্ষার জন্য IP68 রেটিং, ডুয়াল সিম 5জি, ওয়াই-ফাই এবং ব্লুটুথ এর মতো ফিচার দেওয়া হতে পারে।
    ওএস: Motorola X50 Ultra ফোনে অ্যান্ড্রয়েড 14 এবং হ্যালো UI সহ কাজ করবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status