ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৬ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
পুলিশ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার
শামীম শেখ
প্রকাশ: Thursday, 25 April, 2024, 6:05 PM

পুলিশ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার

পুলিশ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করলেন ডিএমপি কমিশনার

নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ পুলিশ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে বাংলাদেশ পুলিশ অডিটরিয়াম রাজারবাগে অনুষ্ঠানের উদ্বোধন করেন ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ থিয়েটার এন্ড কালচারাল ক্লাব এর সভাপতি হাবিবুর রহমান ।

শুধু তীব্র দাবদাহে নয়, দেশের যেকোনো দুর্যোগ দুর্বিপাকে বাংলাদেশ পুলিশ তার দায়িত্ব পালনে বদ্ধপরিকর বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।চলমান হিট ওয়েবে ৫০ টির ও বেশি স্পটে পথচারীদের জন্য খাবার স্যালাইন সুপেয় পানি ও ঔষধের ব্যবস্থা করেছে ডিএমপি ।  আজ অনুষ্ঠানের উদ্বোধনের পর তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশ শুধু আইন-শৃঙ্খলার মধ্যে সীমাবদ্ধ নয়, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে করোনা পরিস্থিতি সবক্ষেত্রেই সবার আগে এগিয়ে এসেছে।

হাবিবুর রহমান আরও জানান, বাংলাদেশ পুলিশ বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা চলবে ২৫ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত।১৯৮৬ সাল থেকে শুরু হলেও বাংলাদেশ পুলিশ থিয়েটার এন্ড কালচারাল ক্লাব এবারই প্রথম জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে এ প্রতিযোগিতা। অংশ নিচ্ছেন সারা দেশের পুলিশ সদস্যরা।

প্রসঙ্গত , আজ থেকে সারাদেশে আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি করেছে আবহাওয়া অধিদফতর। চলতি মাসে এর আগে দুই দফায় তাপপ্রবাহের সতর্কবার্তা জারি করা হয়েছিল। এ অবস্থায় মঙ্গলবার (২৩ এপ্রিল) থেকে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সুপেয় পানির ব্যবস্থা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status