ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
পাথরঘাটায় ট্রলারের থাক্কায় নিখোঁজ হওয়া জেলের ৫ ঘন্টা পরে মরদেহ উদ্ধার
ইব্রাহীম খলীল, পাথরঘাটা
প্রকাশ: Sunday, 5 May, 2024, 10:06 PM

পাথরঘাটায় ট্রলারের থাক্কায় নিখোঁজ হওয়া জেলের ৫ ঘন্টা পরে মরদেহ উদ্ধার

পাথরঘাটায় ট্রলারের থাক্কায় নিখোঁজ হওয়া জেলের ৫ ঘন্টা পরে মরদেহ উদ্ধার

বরগুনার পাথরঘাটা লঞ্চঘাটের খালে নোঙর করা এফবি সাফওয়ান-১ ট্রলার ও এফবি তূর্ণা ট্রলারের ধাক্কা লেগে মনির হোসেন (৩০) নামের এক জেলে নিখোঁজ হওয়ার ৫ ঘন্টা পরে মরদেহ উদ্ধার করা হয়।

রোববার (৫ মে) দুপুর সাড়ে ৩ টার দিকে পাথরঘাটা পৌর শহরের লঞ্চঘাট খাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে একইদিন সকালে সাড়ে ১০ টার দিকে একই স্থানে ট্রলারের ধাক্কায় অপর ট্রলারে থাকা মনির হোসেন খালের পানিতে পড়ে নিখোঁজ হয়।

নিখোঁজ জেলে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চকবাজার এলাকার বাসিন্দা হাফিজুল্লাহ ওরফে হাফেজের ছেলে। মনির পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা গোলাম কবিরের মালিকানাধীন এফবি সাফোয়ান-১ এর স্টাফ ছিলো।

প্রত্যক্ষ্যদর্শী নিহত মনিরের চাচাশ্বশুর ও ঐ ট্রলারের স্টাফ ইসমাইল হোসেন, জেলে কামাল হোসেন জানান, এফবি তূর্ণা ও এফবি সাফওয়ান ট্রলার দুটি পাথরঘাটা লঞ্চঘাটে নোঙর করা ছিলো। সকাল সাড়ে ১০টার দিকে এফবি তূর্ণা ট্রলারটি সেখান থেকে বের হওয়ার সময় পাশে থাকা এফবি সাফওয়ান ১ ট্রলারের চুকানের ধাক্কা লেগে খালের পানিতে পড়ে নিখোঁজ হন মনির হোসেন। এরপর থেকেই স্থানীয় লোকজন খালে জাল ফেলে তাকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধারে কাজে অংশ নেন। সবশেষে একটি স্থানীয় বেসরকারি ডুবুরিদল ৫ ঘন্টা পরে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের পাথরঘাটা স্টেশন লিডার মো: রুহুল কুদ্দুস বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে উদ্ধার কাজ চালিয়েছি। কারন গতকাল একজন শিশু নিখোঁজ থাকার পর আমাদের ডুবুরিদল এসে উদ্ধার করে সকালে চলে গিয়েছিলো। তারা পটুয়াখালী পৌঁছালে এ ঘটনা ঘটে। তখন আবারো ফোন দিয়ে তাদেরকে ফিরিয়ে আনা হয়েছে। এর মধ্যে ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয় একটি ডুবুরিদলের মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলাম। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তাও ছিলেন। প্রথমে স্থানীয়ভাবে উদ্ধারকাজ চলছিলো। পরে একটি ডুবুরি দল এসে মনিরের মরদেহ উদ্ধার করে। তিনি জানান বর্তমানে মরদেহ থানা পুলিশের হেফাজতে আছে। পরিবারের লোকদের খবর দেয়া হয়েছে। তারা এসে কোন ধরনের অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status