ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
কেন আইপিএল খেলতে দেওয়া হয়নি তাসকিনকে জানাল বিসিবি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 16 April, 2024, 1:27 PM

কেন আইপিএল খেলতে দেওয়া হয়নি তাসকিনকে জানাল বিসিবি

কেন আইপিএল খেলতে দেওয়া হয়নি তাসকিনকে জানাল বিসিবি

ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে নিজের ঝলক দেখাতে ব্যর্থ হয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। কাঁধের ইনজুরির কারণে নিজের সেরাটা দিতে পারেননি তিনি। চাপ কমাতে টেস্ট ফরম্যাট থেকে বিশ্রামের কথাও বলেছিলেন এই পেসার। বর্তমানে ঢাকা আবাহনীর জার্সিতে ডিপিএল খেলছেন তাসকিন। 

চলমান আইপিএলে খেলার সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। কিন্তু বোর্ডের আপত্তি থাকায় যেতে পারেননি তিনি। বিসিবি পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান জানান, ডানহাতি এই পেসারকে পর্যাপ্ত বিশ্রাম দেওয়ার জন্যই আইপিএল খেলার অনুমতি দেওয়া হয়নি। বর্তমানে তাসকিন ডিপিএল খেললেও সেখানে যথেষ্ট বিশ্রাম পাচ্ছে বলেও মন্তব্য করেন বিসিবির এই পরিচালক। 

আকরাম খান বলেন, তাসকিন আমাদের তিন ফরম্যাটের খেলোয়াড়। সে টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি খেলছে। আইপিএলে ৪০-৪৫ দিনের মধ্যে প্রচুর ম্যাচ খেলতে হয়, প্রচুর জার্নি করতে হয়। দেখা যায়, রাত ১২টা পর্যন্ত খেলে পরের দিন সকাল ৬টায় আবার প্লেন ধরতে হয়।

বিসিবির এই পরিচালক আরও যোগ করেন, মুস্তাফিজের চেয়েও তাসকিনের ইনজুরি সমস্যা বেশি। এটা আমাদের জন্য কনসার্ন। ডিপিএলে কিন্তু তাসকিন বিশ্রাম পাচ্ছে। আইপিএল আর ঢাকা লিগ যদি চিন্তা করেন ওকে বিশ্রাম দেওয়া গুরুত্বপূর্ণ। এখানে ওয়ানডেতে ৩-৪ দিন বিশ্রাম পাচ্ছি যেটা কিন্তু ভারতে পাব না।


ক্রিকেটারদের চোট নিয়ে আকরাম আরও বলেন, ইঞ্জুরি প্রতি ক্ষেত্রেই খারাপ। কারণ আমাদের অপশন অন্য দেশের তুলনায় কম। অন্য দেশের যেমন অনেক প্লেয়ার থাকে তা আমাদের নেই। এটা থেকে কিন্তু বেঁচে আমাদের থাকতে হবে। সব দলের জন্যই এটা সমস্যা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status