ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
ও প্রিয়া গানের সেই ‘প্রিয়া’ কে, জানালেন আসিফ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 28 January, 2023, 6:20 PM

ও প্রিয়া গানের সেই ‘প্রিয়া’ কে, জানালেন আসিফ

ও প্রিয়া গানের সেই ‘প্রিয়া’ কে, জানালেন আসিফ

প্রায় দুই যুগ ধরে দেশের সংগীতাঙ্গনে রাজত্ব করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সংগীতের বাইরেও নানা কারণে নিয়মিতই আলোচনায় থাকেন তিনি।

আসিফের সংগীত জগতের আনুষ্ঠানিক ক্যারিয়ার শুরু হয়েছিল ২০০১ সালের ২৯ জানুয়ারি। ওই দিন দেশের অডিও ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে বেশি জনপ্রিয় ও ব্যবসা সফল অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ বাজারে এসেছিল। সেই অ্যালবামের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

আসিফকে কনসার্টে এখন আর আগের মতো দেখা যায় না। তবে সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে এক কনসার্টে যোগ দিয়েছিলেন জনপ্রিয় এ সংগীতশিল্পী। যেখানে ২২ বছর আগে মুক্তি পাওয়া জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ গাওয়ার পাশাপাশি ওই গানের প্রিয়ার সম্পর্কেও বলেছেন তিনি।

গত রোববার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, বর্ষপূর্তি ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ মাতান আসিফ।

এ সময় তিনি বলেন, ‘এই গানের সঙ্গে আমার কোনো রকম সংশ্লিষ্টতা নেই। প্রিয়া যিনি, তিনি গীতিকারের স্বপ্ন ছিলেন। সুরকারের স্বপ্ন ছিলেন। সেই প্রিয়া যদি কোনো মেয়ে হয়ে থাকে, তবে সে এখন নানি হয়ে গেছে, তার বিয়ে-শাদি হয়ে গেছে। আর যদি ছেলে হয়ে থাকে, তবে আর একটু লেটে হবে।’

উল্লেখ্য, ২০০১ সালে সাউন্ডটেকের ব্যানারে ‘ও প্রিয়া তুমি কোথায়’ বাজারে আসে। সেই সময় অ্যালবামটির ৬০ লাখ কপি বিক্রি হয় এবং বাংলাদেশ ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ আয়কারী অডিও অ্যালবাম হয়ে ওঠে। অ্যালবামটিতে মোট ১২টি গান আছে। যার প্রতিটি গানের কথা ও সুর করেছেন ইথুন বাবু।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status