ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
মহিলাদের অন্তর্বাসের প্রতি স্বামীর খুব ঝোঁক, লুকিয়ে লুকিয়ে আমার ব্রা পরে, এটা কি স্বাভাবিক?
এই তরুণীর ২ বছরের বিবাহিত জীবন। স্বামী খুবই ভালো। কিন্তু তিনি লুকিয়ে লুকিয়ে স্ত্রীর অন্তর্বাস পরেন বলে জানিয়েছেন এই তরুণী। স্বামীর এই আচরণ তাঁর অদ্ভুত লাগে। বিশেষজ্ঞের পরামর্শ কী?
প্রকাশ: Monday, 28 November, 2022, 11:43 AM

মহিলাদের অন্তর্বাসের প্রতি স্বামীর খুব ঝোঁক, লুকিয়ে লুকিয়ে আমার ব্রা পরে, এটা কি স্বাভাবিক?

মহিলাদের অন্তর্বাসের প্রতি স্বামীর খুব ঝোঁক, লুকিয়ে লুকিয়ে আমার ব্রা পরে, এটা কি স্বাভাবিক?

প্রশ্ন: সব কথাই আমি বিশেষজ্ঞকে জানাব। কিন্তু কোথা থেকে শুরু করব বুঝতে পারছি না। আমার ২৭ বছর বয়স। আমার স্বামী ৩৫। তাঁর সঙ্গে দুই বছর আগে আমার বিয়ে হয়। আমি পড়েছিলাম, মহিলাদের অন্তর্বাসের প্রতি পুরুষের এক গোপন ঝোঁক থাকে। নানারকম কল্পনা থাকে। এরকমও পড়েছিলাম যে, কেউ কেউ মহিলাদের অন্তর্বাস পরতেও পছন্দ করেন। আমার বিয়ের ছয় মাস পরে এমন এক ঘটনা ঘটল, যা দেখে আমার মাথা ঘুরে গেল।

আমার স্বামী আমায় বড় সাইজের ব্রা কিনতে বলেন। আমি কিনেও আনি। আমি বুঝতে পারিনি, কেন এই কথা ও বলছে। রাতের বেলায় যখন আমরা একসঙ্গে ছিলাম, ও হঠাৎ করেই সেই ব্রা পরে আসে। আমার অন্তর্বাস নিয়ে ওর অদ্ভুত ভালো লাগা আছে।

সেগুলো নিয়ে ও খেলতেও ভালোবাসে। ও সবার সামনে এরকম কোনও আচরণ করে না ঠিকই। কিন্তু একা থাকলেই এমন করতে থাকে। আমার ভালো লাগে না। আমি ওকে এই কথাও বলেছি যে, ওর থেরাপিস্টের পরামর্শ নেওয়া প্রয়োজন। কারণ, আমার বিষয়টি অদ্ভুত লাগে। আমায় ও বলে যে, বিষয়টি খুব সাধারণ। ওর অনেক বন্ধুও নাকি এরকম করে থাকে!

এই ঘটনা প্রথমবার হওয়ার পর আরও ১ বছর সময় পেরিয়ে গিয়েছে। এখনও কখনও কখনও ও আমার অন্তর্বাস পরে। এতে ও বেশ উৎসাহিত হয়ে যায়, এই কথাও ও বলেছে। আমাদের যৌনজীবনে কোনও সমস্যা নেই। শুধু এটা আমায় মাঝেমধ্যে ভাবায়। এটা কি সাধারণ নাকি আমি বেশি ভাবছি? সত্যিই আমার স্বামীর কোনও ভুল আছে? আমায় জানান।



বিশেষজ্ঞের পরামর্শ

পরামর্শ দিচ্ছেন কামনা ছিব্বার। যৌনজীবন সুন্দর করার জন্য এবং একঘেয়ে যাতে না হয়ে যায়, সে কারণে তাতে নানারকম এক্সপেরিমেন্ট থাকা খুবই প্রয়োজন। তবে দুজন সঙ্গীই যাতে এতে অস্বস্তি বোধ না করেন, সেদিকে খেয়াল রাখতে হবে।

সেদিকটা খেয়াল রেখে, যুগলরা নানা ধরনের এলিমেন্টই ট্রাই করতে পারেন। যাতে তাঁদের সেই ঘনিষ্ঠ মুহূর্ত আরও সুখকর হয়ে ওঠে। এর সঙ্গে দুজনের সামাজিক সম্পর্কের কোনও যোগসূত্র নেই। সেটা কোনও সমস্যা হতেও পারে না।

আপনার স্বামীর এই অভ্যাস হয়তো আপনার কাছে একটু অদ্ভুত লাগছে। কিন্তু তিনি আপনার সঙ্গে বেশ কম্ফোর্টেবল। সেটা কি আপনি বুঝতে পারেন? তাই নিজের গোপন ইচ্ছে সহজেই আপনার কাছে জানাতে পারেন তিনি।

একইসঙ্গে আপনার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। যেমন আপনি জানিয়েছেন, তাঁর এই চাহিদা শুধুমাত্র আপনার যৌনজীবনেই প্রভাব ফেলে। কোনওভাবেই বাস্তব জীবনে এর প্রভাব নেই। তাই এটা কোনও সমস্যা হয়ে উঠতে পারে না।

যাই হোক, যদি আপনার ব্যক্তিগত পরিসরে, যৌন জীবনে এরকম এক্সপেরিমেন্ট আপনি পছন্দ না করেন, তবে স্বামীর সঙ্গে সরাসরি এই কথা বলতে পারেন। তিনি যেমন আপনাকে মনের কথা জানিয়েছেন। আপনিও একইভাবে মনের কথা তাঁকে খুলে বলতে পারেন। তবে হ্যাঁ, কথা বলার সময়ে সতর্ক থাকবেন। কথায় যেন অভিযোগের সুর না থাকে। কোনও তর্ক করবেন না। ঠান্ডা মাথায় কথা বলুন। হয়তো সমাধান হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status