ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯
ভিসা জটিলতায় সাকিব
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 6 October, 2022, 12:05 PM

ভিসা জটিলতায় সাকিব

ভিসা জটিলতায় সাকিব

ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয় প্রিমিয়ার লিগ খেলে বুধবার নিউজিল্যান্ডে গিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল সাকিব আল হাসানের; কিন্তু ভিসা জটিলতার কারণে নির্ধারিত সময়ে ক্রাইস্টচার্চে পৌঁছতে পারেননি বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

এ ব্যাপারে বিসিবি জানায়, অধিনায়ক সাকিব আল হাসান ট্রানজিট ভিসাসংক্রান্ত জটিলতার জন্য দুই দিন দেরি হওয়ায় পর বৃহস্পতিবার বিকালে ক্রাইস্টচার্চে দলের সঙ্গে যোগ দেবেন। ৪ অক্টোবর তাহিতি হয়ে নিউজিল্যান্ডে পৌঁছার কথা ছিল সাকিবের। কিন্তু ভিসা জটিলতার কারণে ২ অক্টোবর লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটে উঠতে পারেননি তিনি।

বিসিবি আরও জানায়, মনোনীত এয়ারলাইন্স সমস্যাটির সমাধান করেছে এবং ৪ অক্টোবর লস অ্যাঞ্জেলস থেকে ছেড়ে যাওয়া পরবর্তী ফ্লাইটে নিউজিল্যান্ডে পৌঁছানোর জন্য তাকে নেওয়া হয়েছে।

মূলত ফ্লাইট জটিলতার কারণেই ত্রিদেশীয় সিরিজে অধিনায়কদের নিয়ে আজ অনুষ্ঠিত হয়ে যাওয়া ট্রফি ফটোসেশনে অংশগ্রহণ করতে পারেননি সাকিব।

সাকিবের অনুপস্থিতিতে দলের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান যোগ দেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে। বাবর আজম আর কেন উইলিয়ামসের পাশে দাঁড়িয়ে ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নেন সোহান।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft