মঙ্গলবার, ১৯ অক্টোবর, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Monday, 30 August, 2021 at 4:32 PM, Update: 30.08.2021 4:47:30 PM
ক্যাপ্টেন নওশাদের এই ছবিটি এখন শুধুই স্মৃতি

ক্যাপ্টেন নওশাদের এই ছবিটি এখন শুধুই স্মৃতি

সন্তানদের সঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রয়াত পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউমের একটি হাস্যোজ্জ্বল ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

দুই কন্যা ও এক ছেলে সন্তানের সঙ্গে নওশাদের এই ছবিটি বিদেশের কোনো সাগর পাড়ে তোলা হয়েছিল। ছবিটি ২০১৫ সালের এপ্রিলে নিজের ফেসবুকে অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন তিনি। ছবিটি এখন শুধুই স্মৃতি।

গত শনিবার রাতে নওশাদ কোমায় চলে যাওয়ার পর থেকেই ফেসবুকে এই ছবিটি ছড়িয়ে পড়ে। তিন সন্তানের সঙ্গে নওশাদের এই ছবিটি শেয়ার করে তার বন্ধুবান্ধব, সতীর্থ, সহকর্মীরা তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। কিন্তু টানা ৪৮ ঘণ্টারও বেশি সময় কোমায় থেকে আজ না ফেরার দেশে চলে গেলেন তিনি।

এদিকে ক্যাপ্টেন নওশাদের মৃত্যুর সংবাদ পেয়ে ফেসবুকে তার টাইম লাইনে অনেকেই সমবেদনা জানাচ্ছেন। তার সঙ্গে তোলা বিভিন্ন ছবি শেয়ার করছেন।

গত শুক্রবার মাসকাট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউল ফ্লাইট বিজি ০২২ মোট ১২৪ যাত্রী নিয়ে ঢাকা আসার পথে পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

পরে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ড. বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে। এরপর নাগপুরের ওই হাসপাতালে চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়।

শনিবার রাতেই নওশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তিনি ‘কোমায়’ চলে যান।

এরপর সোমবার তার লাইফ সাপোর্ট খুলে দিয়ে নওশাদকে মৃত ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft