ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 2 February, 2023, 11:46 AM

সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না

সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে।

আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘এমএক্স প্লেয়ার’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চার আলোতে।

দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম নেই। তার ঝলক অবশ্য প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও। সম্প্রতি দর্শকদের একাংশের মতে, তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজ হল এমএক্স প্লেয়ারের ‘হ্যালো মিনি’।

এই ওয়েব সিরিজেই রয়েছে একাধিক চোখ ধাঁধানো বোল্ড দৃশ্য, যার সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় রয়েছেন সিরিজের তারকারাও। অনুজা জোশি, প্রিয়া ব্যানার্জী, মৃণাল দত্তের মতো একাধিক। মুখ উঠে এসেছে এই সিরিজের সূত্র ধরে।

দর্শকমহলে এই বোল্ড সিরিজ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের একাংশের মতে, এই সিরিজ টেক্কা দিতে পারে ‘আশ্রম’এর মতো বিগ বাজেটের সিরিজকেও। এই সিরিজে ভৌতিক সাসপেন্স থাকলেও বোল্ড দৃশ্যগুলিই বেশি নজর কেড়েছে সকলের।

এই সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য, যা একা দেখলেও লজ্জা লেগে যাবে নিজেরই। বলাই বাহুল্য, সিরিজের প্রতিটি দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও। সেকথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। আপাতত, ‘হ্যালো মিনি’ মিডিয়ার পাতায় পুনর্বার চর্চিত হয়েছে নিজের একাধিক সাহসী দৃশ্যের সূত্র ধরেই।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status