ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
টাকা নিয়ে পালানোর অভিযোগ পুলিশের স্ত্রীর বিরুদ্ধে!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 24 January, 2023, 8:24 PM
সর্বশেষ আপডেট: Wednesday, 25 January, 2023, 11:32 AM

টাকা নিয়ে পালানোর অভিযোগ পুলিশের স্ত্রীর বিরুদ্ধে!

টাকা নিয়ে পালানোর অভিযোগ পুলিশের স্ত্রীর বিরুদ্ধে!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় রিপা আক্তার (২১) নামে এক পুলিশ সদস্যের স্ত্রী গত ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সোমবার পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ টাকা ও স্বর্ণালংকার নিয়ে অন্য কারো সঙ্গে পালিয়ে গেছে। তবে গৃহবধূর বাবার বাড়ির লোকজনের দাবি তাকে খুন করে লাশ গুম করা হয়েছে।

নিখোঁজ গৃহবধূ রিপা আক্তার উপজেলার কোদালা ইউনিয়নের পূর্ব কোদালা মোহাম্মদপুর ৮নং ওয়ার্ড এলাকার মুহাম্মদ সাইফুল ইসলামের স্ত্রী।

স্বামী মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, গত ১৫ জানুয়ারি তিনি তার কর্মস্থল খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএন-এ কর্মরত ছিলেন। তার বড় ভাই তাকে মুঠোফোনে জানান তার স্ত্রীর চলে গেছে। পরে ঘরে এসে জানতে পারেন, ১৪ জানুয়ারি রাতে সবার অগোচরে ঘর থেকে বেরিয়ে গেছেন তার স্ত্রী। যাওয়ার সময় নগদ ৪ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণালঙ্কারও নিয়ে গেছে। সম্ভবত কারো সঙ্গে সে পালিয়ে গেছে।

তবে মেয়েকে খুঁজে পেতে আকুতি জানিয়ে রিপার বাবা মোহাম্মদ সেকান্দার বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার মেয়েকে সব সময় নির্যাতন করতো শ্বশুরবাড়ির লোকজন। তারা মেয়েকে খুন করে লাশ গুম করেছে। আমি রোববার রাতে থানায় অভিযোগ করেছি।

এই ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, পুলিশ সদস্যের স্ত্রীর নিখোঁজের ব্যাপারে সাধারণ ডায়েরি করেছেন। গৃহবধূর বাবার অভিযোগের বিষয়ে তদন্ত করছি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status