শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় প্রতিবেদক
Published : Monday, 18 July, 2022 at 1:07 PM
গরমে মিনিস্টার এসিতে চলছে আকর্ষণীয় ছাড়

গরমে মিনিস্টার এসিতে চলছে আকর্ষণীয় ছাড়

বর্ষাকাল এলেও প্রচন্ড দাবদাহে পুড়ছে রাজধানীবাসী সহ পুরো দেশের মানুষ। টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। ঘর থেকে বের হলেই তীব্র গরমে হাঁসফাঁস অবস্থা ছোট-বড় সবার। গরমে এসির চাহিদা যখন বেড়েছে অন্যান্য ব্র্যান্ড তখন দাম বাড়াচ্ছে। এমন সময়ে মিনিস্টার এসিতে চলছে আকর্ষণীয় ছাড়।

‘মানুষের জন্য মিনিস্টার পণ্য’ এই শ্লোগানকে ধারণ করে মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে মিনিস্টার পণ্য পৌঁছে দিতে নগদ ক্রয়ের ক্ষেত্রে এসিতে চলছে ১৭ শতাংশ ডিসকাউন্ট। এছাড়াও ০% ডাউন পেমেন্ট ও সহজ কিস্তিতে এসি কেনার সুযোগ পাচ্ছে গ্রাহক। গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের এসি কেনার বিশেষ সুযোগ তৈরি করে দিয়েছে মিনিস্টার গ্রুপ। মিনিস্টারের পণ্যের দেয়া হচ্ছে ফ্রি হোম ডেলিভারিসহ আরো অনেক সুবিধা।

একই সাথে মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি সহ ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি এবং ব্যবহার করা হয়েছে জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর কম্প্রেসার।

তাছাড়া ঈদ সালামি অফারের মাধ্যমে মিনিস্টারের যেকোন পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকার গিফট ভাউচার জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

অফারের বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস সোহেল কিবরিয়া বলেন, “সাম্প্রতিক সময়ে ঢাকাসহ সারা দেশের তাপমাত্রা অসহনীয়ভাবে বেড়েছে। ফ্যানের বাতাসেও গরম এড়ানো যাচ্ছে না। এই সময়ে সবাই এসি ব্যবহারে আগ্রহী হচ্ছেন। এজন্য এসির বাজার এখন বেড়েছে। আর এই সময়ে আমরা চাই সকলেই যেন এসি ব্যবহার করতে পারে। তার প্রেক্ষিতে আমরা নগদ ক্রয়ের ক্ষেত্রে মিনিস্টার এসিতে ১৭ শতাংশ ছাড় দিয়েছি। একই সাথে ০% ডাউন পেমেন্ট ও সহজ কিস্তিতে এসি কেনার সুযোগ ও ‘এক্সচেঞ্জ’ অফারে ৩০% মূল্যছাড় পাচ্ছেন গ্রাহক।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft