শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Sunday, 11 April, 2021 at 6:28 PM
আবারো দাম কমলো ভিভো’র ৩ স্মার্টফোনে

আবারো দাম কমলো ভিভো’র ৩ স্মার্টফোনে

ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। প্রথমে ভিভো ভি২০ এর মূল্যহ্রাস করে ভিভো । পরে সাম্প্রতিক সময়ে করোনার প্রকোপ বেড়ে যাবার পর ভিভো ওয়াই২০ এবং ওয়াই১২এস এর মূল্যহ্রাসের ঘোষণা দেয় ভিভো।

আগে ভিভো ভি২০, ওয়াই২০ ও ওয়াই১২এস এর মূল্য ছিলো যথাক্রমে- ৩২,৯৯০ টাকা, ১৪,৯৯০ টাকা এবং ১২,৯৯০ টাকা। মূল্যহ্রাসের পর স্মার্টফোনগুলো যথাক্রমে ২৯,৯৯০ টাকা, ১৩,৯৯০ টাকা এবং ১১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ভিভো বাংলাদেশের এমডি মি. ডিউক বলেন, ’গত বছর করোনা প্রকোপের শুরুতে আমরা দেখেছি মানুষের জন্য স্মার্টফোন কত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলো। তাই এবার আবারো প্রকোপ বেড়ে যাবার পর; স্মার্টফোন সবার কাছে সহজলোভ্য করে তুলে, গ্রাহকদের পাশে থাকতে চায় ভিভো।

ভিভো ওয়াই২০ ও ওয়াই১২এস-এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। ভিভো ওয়াই২০’তে রয়েছে ৪ গিগাবাইট (জিবি) র‌্যাম এবং ৬৪ জিবি’র রম । স্মার্টফোনটির সামনে ৮ এমপির একটি ও পেছনে ১৩, ২ ও ২ এমপির তিনটি রিয়ার ক্যামেরা আছে।

অন্যদিকে ভিভো ওয়াই১২এস’এ রয়েছে ৩ জিবি’র র‌্যাম ও ৩২ জিবি’র রম। এই স্মার্টফোনে ৮ এমপির ফ্রন্ট ক্যামেরার সাথে দু’টি রিয়ার ক্যামেরা আছে।
 
এদিকে, ভিভো ভি২০ ছিলো ২০২০ সালে বাংলাদেশে সাড়া জাগানো স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি স্মার্টফোন। এটি ভিভো’র ফ্ল্যাগশিপ সিরিজের একটি স্মার্টফোন। বিশেষ করে এর ডুয়েল ভিডিও ক্যামেরা সব ধরণের গ্রাহকদের মন জয় করেছিলো। এতে আছে ৮জিবি’র  র‌্যাম ও ১২৮ জিবি’র রম। ৪০০০ এমএএইচ ব্যাটারি’র সাথে ভিভো ভি২০-তে আছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। যা এই বাজেটে পাওয়া খুবই মুশকিল।

ভিভো ভি২০ এর সামনে ৪৪ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। রিয়ার ক্যামেরা আছে তিনটি। ফ্রন্ট ক্যামেরায় ৪৪ মেগাপিক্সেলের মতো বিশাল ক্যামেরা বাংলাদেশে ভিভো’ই প্রথম যোগ করে।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft