ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
চৌমুহনীতে ট্রাফিক পুলিশ ও পরিবহন শ্রমিকদের মাঝে পানি স্যালাইন জুস বিতরণ
আজিজ আহমেদ, নোয়াখালী
প্রকাশ: Wednesday, 24 April, 2024, 4:59 PM

চৌমুহনীতে  ট্রাফিক পুলিশ ও পরিবহন শ্রমিকদের মাঝে পানি স্যালাইন জুস বিতরণ

চৌমুহনীতে ট্রাফিক পুলিশ ও পরিবহন শ্রমিকদের মাঝে পানি স্যালাইন জুস বিতরণ

নোয়াখালী জেলা পুলিশ ও চৌমুহনী  ট্রাফিক পুলিশের সহযোগিতায় রাস্তায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য, পথচারী, বিভিন্ন যানবাহনের ড্রাইভারদের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা খাবার পানি, স্যালাইন ও জুস বিতরণ করা হয়েছে।

বুধবার ২৪ এপ্রিল দুপুরে চৌমুহনী চৌরাস্তায় মোড়ে  অতিরিক্ত পুলিশ সুপার  বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ার ইসলাম, বেগমগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আসাদুজ্জামান,  টিআই আসাদুল জামান, ছাড়া নোয়াখালী সাংবাদিক ফোরামের সভাপতি মানিকভূঁইয়া উপস্থিত ছিলেন।  এ সময় বাস ট্রাক অটোরিকশা, সিএনজি, বাস ট্রাক ড্রাইভার, পথচারীর মধ্যে এই খাবার বিতরণ কার্যক্রম করেন। ট্রাফিক বিভাগের সব সদস্যের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হচ্ছে। তীব্র তাপপ্রবাহ যত দিন থাকবে তত দিন  এই কার্যক্রম চলবে।

এক রিকশাচালক বলেন, পুলিশের কাছ থেকে  বিনামূল্যে পানি স্যালাইন জুস পেলাম। এমনটা এই প্রথমবারই হয়েছে। পুলিশ সাধারণ মানুষের কথাও ভাবে। ধন্যবাদ জেলা ট্রাফিক পুলিশকে।

বেগমগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আসাদুজ্জামান বলেন, প্রচণ্ড দাবদাহে অতিষ্ঠ জনজীবন। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্যরা হিটস্ট্রোকসহ পানিশূন্যতা, মাথা ব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন। তীব্র গরমে সড়কে চলাচলকারী মানুষদের পানি শূন্যতার বিষয়টি মাথায় রেখে জেলা ট্রাফিক পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে। রাস্তায় যেসব মানুষ বেরিয়েছেন তাদের বেশির ভাগই জরুরি কাজেই বের হয়েছেন। প্রচণ্ড গরমে সেসব মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে এ কার্যক্রম চালানো হয়েছে। গরমে সড়কে শতাধিক মানুষকে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে এ সেবা দেওয়া হয়েছে।

তীব্র গরমে দায়িত্বরত পুলিশ সদস্যদের স্বস্তি দিতে অনন্য উদ্যোগ নিয়েছেন জেলা পুলিশ। ট্রাফিক বিভাগের সব সদস্যের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হচ্ছে। তীব্র তাপপ্রবাহ যত দিন থাকবে তত দিন চলবে এই কার্যক্রম। এই উদ্যোগ ট্রাফিক সদস্যদের এই তীব্র গরমের মধ্যেও দায়িত্ব পালনে আরো উদ্বুদ্ধ করবে বলে জানান তারা।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status