ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
৪ ‘বুড়ো’ সতীর্থকে সৌদিতে আমন্ত্রণ জানিয়েছেন রোনালদো
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 30 January, 2023, 11:27 AM

৪ ‘বুড়ো’ সতীর্থকে সৌদিতে আমন্ত্রণ জানিয়েছেন রোনালদো

৪ ‘বুড়ো’ সতীর্থকে সৌদিতে আমন্ত্রণ জানিয়েছেন রোনালদো

ঘরে ফেরা সুখের হয়নি ক্রিস্টিয়ানো রোনালদোর। ‘অসম্মানের’ সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে হয়েছে তার। ৩৭ বছর বয়সী রোনালদো এরপর নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। বিশাল অঙ্কের বেতনে সৌদি আরবের ক্লাব আল নাসরের সঙ্গে চুক্তি করেছেন তিনি। 

নতুন ক্লাবে অভিষেক হয়ে গেছে তার। দুই ম্যাচ খেলে ইনজুরিতেও পড়েছেন তিনি। এর মধ্যে সংবাদ মাধ্যম দিয়েছে নতুন খবর। ডেইলি মেইল জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেডের চার ‘বুড়ো’ সতীর্থকে সৌদি প্রো লিগের খেলা দেখার আমন্ত্রণ জানিয়েছেন সিআরসেভেন।

তারা হলেন- রোনালদোর সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ রাফায়েল ভারানে এবং কাসেমিরো। একজন তার জাতীয় দলের সতীর্থ ও সাবেক ম্যানইউ সতীর্থ ব্রুনো ফার্নান্দেজ। অন্যজন হলেন রেড ডেভিলসদের ইংলিশ ডিফেন্ডার হ্যারি মাগুইরা। 

রোনালদো তাদের সরাসরি সৌদি লিগের খেলার দেখার দাওয়াত দেননি। বরং তিনি ছুটিতে ঘুরতে আসার দাওয়াত দিয়েছেন। যদি সূচিতে মিলে যায় তাহলে- সৌদি লিগের ম্যাচ দেখার পাশাপাশি বন্ধু হিসেবে তার ম্যাচও দেখার আমন্ত্রণ জানিয়েছেন। একটু ঘুরিয়ে বললে, সৌদি লিগের ম্যাচ দেখে নিকট ভবিষ্যতে সৌদি প্রো লিগে বা সৌদি ক্লাব আল নাসরে চুক্তি করা যায় কিনা সেই প্রস্তাব দিয়েছেন তিনি।

কোন ছুটির দিনে ম্যানচেস্টারের ওই চার অভিজ্ঞ ফুটবলারকে একত্রিত হওয়ার দাওয়াত দিয়েছেন রোনালদো। জানিয়েছেন, সৌদিতে আসা সম্ভব না হলে তারা পর্তুগালেও আসতে পারেন। কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপের মধ্যে পর্তুগিজ যুবরাজ খ্যাত রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ম্যানইউ। পিয়ার্স মরগানের সঙ্গে ম্যানইউ-এর সংস্কৃতি, দলটির কোচ ও তাকে বেঞ্চে বসিয়ে রাখা নিয়ে তীব্র ভাষায় সমালোচনা করেন তিনি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status