ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
বিশ্বকাপ খেলতে পারবে না আর্জেন্টিনা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 29 January, 2023, 11:37 AM

বিশ্বকাপ খেলতে পারবে না আর্জেন্টিনা

বিশ্বকাপ খেলতে পারবে না আর্জেন্টিনা

অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপে কলম্বিয়ার বিপক্ষে হেরে কপাল পুড়ল আর্জেন্টিনার। এই হারের কারণে টুর্নামেন্টের সুপার সিক্সরূপী ‘ফাইনাল স্টেজে’ উঠতে পারেনি তারা। তাই এ বছর ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-২০ ফিফা বিশ্বকাপেও খেলতে পারবে না দলটি। খবর টিওয়াইসি স্পোর্টসের।

অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকান চ্যাম্পিয়নশিপের সেরা চারটি দল অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে খেলার সুযোগ পাবে। কলম্বিয়ার বিপক্ষে হারায় সেরা চারে থাকার সুযোগ হারিয়েছে মেসিদের উত্তরসূরিরা। ‘এ’ গ্রুপ থেকে ফাইনাল স্টেজে উঠেছে ব্রাজিল, প্যারাগুয়ে ও কলম্বিয়া। ‘

বি’ গ্রুপ থেকেও সমানসংখ্যাক দল ফাইনাল স্টেজে উঠবে। তাদের মধ্যে থেকে চারটি দল খেলবে সেমিফাইনাল। লাতিন আমেরিকা অঞ্চল থেকে এই চার দলই অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে খেলবে।

শনিবার (২৮ জানুয়ারি) কলম্বিয়ার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। এই ম্যাচে তারা হেরেছে ১-০ গোলের ব্যবধানে। দলের একমাত্র গোলটি এসেছে হুয়ান্দা ফুয়েন্তেসের পা থেকে। এ ম্যাচে আর্জেন্টিনাকে হারানোর মাধ্যমে গ্রুপ রানার্স-আপ হিসেবে ফাইনাল স্টেজে উঠেছে কলম্বিয়া।

‘এ’ গ্রুপে ৪ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে বাদ পড়েছে আর্জেন্টিনা। শূন্য পয়েন্ট থাকা পেরুর বিদায়ও নিশ্চিত হয়েছে। অন্যদিকে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে কলম্বিয়া। ৭ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে উঠেছে প্যারাগুয়েও।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status