ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ ১৬ মাঘ ১৪২৯
নগ্ন হয়ে যৌনাঙ্গে ট্যাটু ! ঘটে গেল অঘটন ! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল
প্রকাশ: Wednesday, 25 January, 2023, 12:58 AM

নগ্ন হয়ে যৌনাঙ্গে ট্যাটু ! ঘটে গেল অঘটন ! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

নগ্ন হয়ে যৌনাঙ্গে ট্যাটু ! ঘটে গেল অঘটন ! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

ভাইরালের (Viral Video) একটা আলাদা পৃথিবী তৈরি হয়েছে। আগে মানুষের কাছে যা ছিল ধরার বাইরে, এখন তাই সহজলভ্য। নিজের জীবনের বা সমাজে ঘটে যাওয়া অনেক কিছুই আগে শুধু চোখের দেখা হয়ে থাকত। কিন্তু স্মার্ট ফোন ও সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় এখন সব কিছুই ধরা থাকছে ক্যামেরায়। আর সহজেই তা গোট পৃথিবীর সঙ্গে ভাগ করে নেওয়া যাচ্ছে। আর এই জগতে ভাইরাল ভিডিও সব থেকে জনপ্রিয়।

প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল(Viral Video) হচ্ছে। কখনও সামনে আসছেন দারুণ প্রতিভা নিয়ে কোনও গায়ক। আবার সামনে আসছে বাচ্চাদের মজার কাণ্ড। বা পোষ্যদের আদুরে ভিডিও। যা শুধু দেশ নয় গোটা বিশ্বে ছড়িয়ে পড়ছে। ঠিক যেভাবে ভাইরাল হয়েছেন বীরভূমের ভুবন বাদ্যকর। দেশে নয় তাঁর কাঁচা বাদাম গান পৌঁছে গিয়েছে বিদেশে। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ এখন কাঁচা বাদামে মেতে।

কিন্তু মোবাইল ক্যামেরা না থাকলে এসব কখনই হত না। কেউ চিনতই রানু বা ভুবনদের। গ্রামের এক কোণেই কেটে যেত গোটা জীবন। তবে এই ভাইরাল হওয়ার চক্করে অনেকে আজব কাণ্ড ঘটিয়েও ফেলছেন। যেমন করেছেন এই যুবক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও(Viral Video) বার বার ভেসে উঠছে। সেই ভিডিও নিয়ে রীতিমতো আলোচনা শুরু করেছেন লোকজন। কয়েক মিলিয়ন ছাড়িয়েছে ভিউ সংখ্যা। তা কি আছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে এক যুবক ট্যাটু করাতে গিয়েছেন। ট্যাটু জিনিসটা বহু পুরনো চল। তবে আজকাল সকলে একটু বেশিই মেতেছেন।

ট্যাটু করাতে গিয়েছেন(Viral Video) এতটা তো ঠিক ছিল। তবে যুবকের ট্যাটু স্থান নিয়েই যত ঘটনা। ওই যুবক নিজের যৌনাঙ্গে ট্যাটু করাতে গেলেন। আর তাতেই ঘটল অঘটন। নগ্ন অবস্থায় যৌনাঙ্গে ট্যাটু করাচ্ছেন যুবক। হঠাৎ চিৎকার শুরু করলেন তিনি।  যৌনাঙ্গে সুই ফোটাতেই প্রাণ নেওয়া চিৎকার শুরু যুবকের। কিন্তু তবুও ট্যাটু তাকে করাতেই হবে। অবশেষে মুখে তুলো গুঁজে চিৎকার করলেন তিনি। তবুও থামল না ট্যাটু।  এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। নেটিজেনরা বলছেন 'বলিহারি সখ"।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status