ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৯ মে ২০২৪ ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ছিনতাইকারীকে ধরে থানায় হাজির তরুণী
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Tuesday, 22 November, 2022, 12:55 PM

ছিনতাইকারীকে ধরে থানায় হাজির তরুণী

ছিনতাইকারীকে ধরে থানায় হাজির তরুণী

সারাদিন গার্মেন্টসে কাজ শেষে বাসায় ফিরছিলেন সুমাইয়া (২২) নামে এক পোশাক শ্রমিক তরুণী। কারখানা থেকে বের হয়ে একটি ভ্যানে করে বাসায় যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে ভ্যানটি আশুলিয়ার রপ্তানি প্রক্রিয়া করণ অঞ্চল-ডিইপিজেডের সামনে পৌঁছালে হঠাৎ এক ছিনতাইকারী তার হাতে থাকা মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে দৌঁড় দেয়।

মুহূর্তের মধ্যে ভ্যান থেকে নেমে ওই তরুণী ছিনতাইকারীকে ধাওয়া করেন। এবং বেশ কিছু দূর দৌঁড়ে গিয়ে পাকড়াও করেন সেই ছিনতাইকারীকে। পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে তাদের সহযোগিতায় ছিনতাইকারীর গেঞ্জির কলার ধরে টেনে নিয়ে হাজির হন আশুলিয়া থানায়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীর নাম সুমন সরকার (২৫)। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার শেরপুর উপজেলার কৃষ্ণপুর এলাকায়। তার বাবার নাম শফিকুল ইসলাম।

তবে ছিনতাইকারীকে ধরতে পারলেও ছিনিয়ে নেয়া মোবাইলটি ফোনটি উদ্ধার করতে পারেননি। ছিনতাইকারী সুমনের দাবি তিনি দৌঁড়ানোর সময় মোবাইলটি ছুড়ে ফেলেছে। থানায় আসার পরেও মোবাইলটি ফিরে না পাওয়ার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েন ওই পোশাক শ্রমিক।

বরিশালের মেয়ে সুমাইয়া পরিবারসহ আশুলিয়ায় সপরিবারে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। মুঠোফোন ছিনতাই হওয়া মুঠোফোনটি ফিরে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এদিকে খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধারের চেষ্টা চলছে জানিয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মিজানুর রহমান ঢাকা টাইমসকে বলেন, ‘ইতোমধ্যে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। ছিনতাইকৃত মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status