ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
এনায়েতপুর থানার বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
প্রকাশ: Thursday, 2 September, 2021, 12:50 AM

এনায়েতপুর থানার বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

এনায়েতপুর থানার বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার আয়োজনে- জালালপুর ইউপিতে  মিডিয়ায় গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাং বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  


বুধবার (১ সেপ্টেম্বর -২০২১) এনায়েতপুর থানার জালালপুর ইউপিতে ৫ নং বিট পুলিশের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  পুলিশ সুপার  হাসিবুল আলম, বিপিএম। এতে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ  এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জের সহকারি পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) সিদ্দিক আহমেদ, এনায়েতপুর থানার পুলিশ পরিদর্শক মোঃ জাকির হোসেন, বিশিষ্ট সমাজসেবক হাজী সুলতান মাহমুদ প্রমুখ।


সমাবেশে জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশে পুলিশ সুপার বলেন, মিডিয়ায় গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে জনসাধারণকে এগিয়ে আসার আহবান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার জন্য আহবান জানান।


তিনি আরো বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status