ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
শিল্পার মতো প্যান্টের সঙ্গে পরুন শাড়ি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 1 September, 2021, 11:29 PM

শিল্পার মতো প্যান্টের সঙ্গে পরুন শাড়ি

শিল্পার মতো প্যান্টের সঙ্গে পরুন শাড়ি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি অভিনয়ের জন্য অনেক খ্যাতি অর্জন করেছেন। ঠিক তেমনই ফিটনেস ফ্রিক ও ফ্যাশনিস্ট শিল্পা তার ভক্তদের আইডলে পরিণত হয়েছেন। ওয়েস্টার্ন ড্রেসের পাশাপাশি বেশিরভাগ সময়ই শিল্পাকে শাড়িতে দেখা যায়।

শিল্পার পছন্দের পোশাকের মধ্যে শাড়ি অন্যতম। তবে তিনি শাড়িতেও ভিন্ন লুক আনতে চেষ্টা করেন। সম্প্রতি ভারতীয় টিভি ডান্স শো সুপার ড্যান্সারের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন শিল্পা। এই শোয়ের বিভিন্ন পর্বগুলোতে দেখা গেছে শিল্পা আড়ম্বরপূর্ণ এবং চটকদার শাড়ি পরছেন।

তার ভিন্ন স্টাইলে শাড়ি পরার ধরন সবার নজর কাড়ছে। বর্তমানে গতানুগতিক শাড়ি পরার স্টাইলে অনেক পরিবর্তন এসেছে। ড্রেপিং করে নানা স্টাইলে পরা হচ্ছে শাড়ি। অনেকেই শাড়ি পরে হাঁটতে বা চলাফেরা করতে অস্বস্তি বোধ করেন।

তারা চাইলেই এখন আরামদায়ক উপায়ে ভিন্ন স্টাইলে শাড়ি পরতে পারবেন। গতানুগতিক শাড়ির স্টাইল বদলে এখন ট্রেন্ড এসেছে প্যান্ট স্টাইলের শাড়ি। শুধু শিল্পা নন, বলিউডের অনেক নায়িকারা বর্তমানে এই স্টাইলে শাড়ি পরছেন।

অনেকটা জাম্পস্যুটের মতো দেখায় এভাবে শাড়ি পরলে। শাড়ি দিয়ে ওয়েস্টার্ন লুক ক্রিয়েট করার দুর্দান্ত এক উপায় হলো এই প্যান্ট স্টাইলে শাড়ি পরা। খুবই সহজ ও ক্যারি করাও আরামদায়ক এটি।


সম্প্রতি শিল্পা শেঠিকে দেখা গেছে কমলা রঙের একটি সিল্কের কাপড়ের উপর গোটাপাত্তি বসানো শাড়ি পরেছেন ম্যাচিং প্যান্ট দিয়ে। এই পোশাকটির দাম জানেন?

শিল্পার এই জাম্পসুট শাড়ির দাম ৪৫ হাজার রুপি। গতানুগতিক শাড়ি ও লুকে পরিবর্তন আনতে আপনিও শিল্পার মতো এই স্টাইলে শাড়ি পরতে পারেন।

তবে এই স্টাইলে শাড়ি পরার ক্ষেত্রে অবশ্যই কোমরে বেল্ট পরতে হবে। তবেই দুর্দান্ত দেখাবে। শিল্পা তার শাড়ির সঙ্গে চওড়া একটি বেল্ট পরেছেন, সঙ্গে হাতে সোনালিরঙা চুড়ি ও গলায় একটি ছোট্ট মালা পরেছেন। দুই হাতের আঙুলে পরেছেন কয়েকটি আংটি।

শিল্পা তার এই লুকের সঙ্গে খুব সাধারণভাবে সেজেছেন। তিনি একদিকে সিঁথি কেটে চুল খোলা রেখেছেন। তবে তার স্মোকি আই, ঠোঁটে গোলাপি লিপস্টিক, হাইলাইটার ও হালকা ব্লাশনে সব মিলিয়ে তাকে বেশ নজরকাড়া দেখাচ্ছে। চাইলে আপনিও ঠিক শিল্পার মতোই সাজতে পারেন যে কোনো উৎসব বা অনুষ্ঠানে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status