ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
একফ্রেমে ধরা দিলেন শাকিব-ঋতুপর্ণা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 5 May, 2024, 12:49 AM

একফ্রেমে ধরা দিলেন শাকিব-ঋতুপর্ণা

একফ্রেমে ধরা দিলেন শাকিব-ঋতুপর্ণা

শাকিব খান ও ঋতুপর্ণা সেনগুপ্তের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো। সেই সূত্র ধরেই একফ্রেমে ধরা দিয়েছেন টলিউড এবং ঢালিউডের দুই সুপারস্টার। কলকাতায় ‘তুফান’ ছবির শুটিংয়ের মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বিশেষ সাক্ষাৎ শাকিব খানের।

ঋতুপর্ণার ভাষ্য, শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা-সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায় ভীষন ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এসময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তার স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।

এদিকে কয়েক মাস আগে বাংলাদেশ থেকে ঘুরে গেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সেই সময় বেশ কিছু কাজের কথা হয়েছে। এমনকি এও জানিয়েছিলেন যে, যদি দুজনেরই সময় হয় তবে হয় এবার দর্শকরা দেখতে পাবেন শাকিব-ঋতুপর্ণা জুটিকে।

অন্যদিকে রায়হান রাফির ‘তুফান’ ছবিতে মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব। শুধু তাই নয় এই ছবিতে প্রথমবার এক সঙ্গে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী এবং শাকিব খান। ছবিটি আগামী ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status