ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
শেরপুর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত
মোঃ খোকন মিয়া, শেরপুর
প্রকাশ: Saturday, 4 May, 2024, 8:27 PM

শেরপুর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত

শেরপুর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত

শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মো. আকরামুল হোসেন, পিপিএম। শনিবার (৪ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত পুলিশ সুপার শেরপুরকে অপরাধমুক্ত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় তিনি বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনের নির্দেশনা প্রতিপালনে জেলা পুলিশ অবশ্যই নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করবে। এক্ষেত্রে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে জেলা পুলিশ সবাইকে সমানভাবে দেখবে। কেউ বিঘ্নতা সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি তার দায়িত্ব পালনকালীন সময়ে মাদক, জুয়া ও যানজট রোধসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন। সেইসাথে যে যেখানেই অবস্থান করুক না কেন সাদাকে সাদা ও কালোকে কালো হিসেবেই বিবেচনায় নেবেন। এজন্য তিনি গণমাধ্যমকর্মীদের দায়িত্বশীল ভূমিকার উপর গুরুত্বারোপ করেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলমের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সঞ্চালনায় মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও বিভিন্ন পর্যায়ের কর্মতৎপরতা উপস্থাপন করা হয়।এতে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক এডভোকেট রফিকুল ইসলাম আধার, শরিফুর রহমান, দেবাশীষ ভট্টাচার্য, মেরাজ উদ্দিন, সঞ্জীব চন্দ বিল্টু, রফিক মজিদ, মাসুদ হাসান বাদল, সাবিহা জামান শাপলা, মলয় মোহন বল, এসএম শহীদুল ইসলাম, মানিক দত্ত, জিএইচ হান্নান ও মোহাম্মদ জুবায়ের রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ ৫ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান মো. আকরামুল হোসেন পিপিএম ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পিবিআইয়ের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status