ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি এর কার্যক্রম পরিচালিত
রাফিউল ইসলাম,পাবিপ্রবি
প্রকাশ: Saturday, 4 May, 2024, 12:15 PM

গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় বগুড়া জেলা  শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি এর কার্যক্রম পরিচালিত

গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি এর কার্যক্রম পরিচালিত

২০২৩-২৪ শিক্ষাবর্ষে গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার 'বি ইউনিট' এর ভর্তি পরীক্ষায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে  বগুড়াসহ পাশ্ববর্তী জেলা থেকে আগত ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতা করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি"। ভর্তি পরীক্ষা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও স্টলের আয়োজন করেছে বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি। স্টলে অভিভাবকদের বসার জায়গা, প্রয়োজনীয় ডকুমেন্টস, ব্যাগ ও ইলেকট্রনিক ডিভাইস সংরক্ষণ এবং সুপেয় পানি প্রদানের সুব্যবস্থা করা হয়েছে।

বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির এমন আয়োজন সম্পর্কে সংগঠনটির সভাপতি মো: মাহদী হাসান আল আমিন জানান, "আমরা বগুড়া জেলা থেকে পাবিপ্রবিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা প্রতিবছর ভর্তি পরীক্ষায় পাবিপ্রবি কেন্দ্রে স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করি। বগুড়াসহ পাশ্ববর্তী জেলা থেকে আগত অভিভাবক ও পরীক্ষার্থীদের ছায়াযুক্ত স্থানে বসার জায়গা নিশ্চিত করার পাশাপাশি তাদেরকে প্রয়োজনীয় তথ্য ও তাদের প্রয়োজনীয় জিনিসপত্র সংরক্ষিত রাখি। বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি ভবিষ্যতেও এ ধরনের সেচ্ছাসেবী কার্যক্রম অব্যাহত রাখবে।"

এ বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক মো: হাসিবুল হক সীমান্ত জানান, "আমরা ভর্তি পরীক্ষার এই মৌসুমে নিজ জেলা বগুড়াসহ পাশ্ববর্তী জেলা থেকে পাবিপ্রবি কেন্দ্রে আগত অভিভাবক ও পরীক্ষার্থীদের সহযোগিতা করে থাকি। বগুড়া জেলা থেকে আগত পরীক্ষার্থীদের আবাসন ব্যবস্থাসহ ভর্তি পরীক্ষা ও যাতায়াত ব্যবস্থা সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য প্রদান করে 'বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি, পাবিপ্রবি' এর সদস্যরা। আগামী দিনগুলোতেও আমরা এরকম ভালো কাজ করে যেতে চাই।"

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status