ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
মিল্টনের আশ্রমে সুনসান নীরবতা, প্রবেশ নিষেধ
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Friday, 3 May, 2024, 6:53 PM

মিল্টনের আশ্রমে সুনসান নীরবতা, প্রবেশ নিষেধ

মিল্টনের আশ্রমে সুনসান নীরবতা, প্রবেশ নিষেধ

প্রতারণার অভিযোগে মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তারের পর একপ্রকার বন্ধ হয়ে গেছে চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারের দরজা। এক দশক ধরে যে প্রতিষ্ঠানটি মানবিকতার সেবায় পরিচিত ছিল, অসহায় বৃদ্ধদের নির্ভরতার স্থান ছিল, আজ সে প্রতিষ্ঠান বিরাজ করছে সুনসান নীরবতা।

শুক্রবার (৩ মে) মিরপুরের দারুস সালাম এলাকার কল্যাণপুর নতুন বাজার রোডে অবস্থিত আলোচিত চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারে প্রবেশ করে দেখা যায়, পুরো প্রতিষ্ঠানটি সুনসান ও নীরব। প্রধান ফটকটি বন্ধ রয়েছে। প্রতিষ্ঠান সংশ্লিষ্ট ছাড়া বহিরাগত কেউই সেখানে প্রবেশ করতে পারছেন না।

চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারের নিরাপত্তাকর্মী রাসেল বলেন, ডিবি পুলিশ এখানে সবার জন্য প্রবেশ নিষেধ করে দিয়েছে। হয় ডিবি থেকে অনুমতি আনতে হবে, অথবা প্রশাসনসহ এখানে প্রবেশ করতে হবে। যতদিন সমস্যার সমাধান না হবে ততদিন এ নিয়মে চলবে।

ভেতরের পরিস্থিতি স্বাভাবিক জানিয়ে তিনি বলেন, ভেতরে কোনো সমস্যা নেই, সব স্বাভাবিকভাবেই চলছে। প্রতিষ্ঠানের লোকজন সব খেয়াল রাখছেন।

প্রসঙ্গত, বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরদিন বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়। এ সময় আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সম্প্রতি মিল্টন সমাদ্দারের বিভিন্ন অপকর্ম নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। এরপর ভুক্তভোগীরাও একে এক মুখ খুলতে থাকেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status