ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ডিপজলের বিরুদ্ধে সেই অভিযোগ তুলে নিলেন সাদিয়া মির্জা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 21 April, 2024, 8:12 PM

ডিপজলের বিরুদ্ধে সেই অভিযোগ তুলে নিলেন সাদিয়া মির্জা

ডিপজলের বিরুদ্ধে সেই অভিযোগ তুলে নিলেন সাদিয়া মির্জা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগের দিন ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ এনে নির্বাচন কমিশন বরাবর সদ্য জয়ী সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে অভিযোগ করেন কার্যনির্বাহী সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা। রোববার সেই অভিযোগ প্রত্যাহার করেছেন সাদিয়া মির্জা।

বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য বিজয়ী সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের অভিযোগ এনেছিলেন সাদিয়া মির্জা। তবে আজ সেই অভিযোগ প্রত্যাহার করেছেন। এতেই প্রমাণিত হয় তার আনীত অভিযোগ মিথ্যা ছিল। আজকে আমাদের নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার বিষয়টি লিখিতভাবে জানিয়েছেন।

এদিকে ২০২৪-২৬ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status