ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ৩ মে ২০২৪ ২০ বৈশাখ ১৪৩১
শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে পেলেন ১ ভোট! কে এই নায়ক?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 20 April, 2024, 1:31 PM

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে পেলেন ১ ভোট! কে এই নায়ক?

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে পেলেন ১ ভোট! কে এই নায়ক?

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে দুই হেভিওয়েট প্রার্থী ডিপজল ও নিপুণ সঙ্গে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দীতা করেছিলেন শ্রাবণ শাহ নামের ঢাকাই সিনেমার এক নায়ক। তবে দুঃখজনক খবর হলো, ওই নায়কের উপর চলচ্চিত্র শিল্পীদের কেউ আস্থা রাখেননি। যার কারণে তিনি মাত্র ১ টি ভোট পেয়েছেন। ধারণা করা হচ্ছে, শুধুমাত্র নিজের ভোটটিই পেয়েছেন তিনি।

শনিবার ২০ এপ্রিল সকালে এফডিসিতে শিল্পী সমিতির সামনে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। ঘোষিত ফলাফল থেকে এই তথ্য জানা গেছে।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় নাম রাখেননি। সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সেক্রেটারি পদে অংশ নিয়েছিলেন শ্রাবণ। তবে তার এই সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি তার প্রমাণ মিললো ভোটের বাক্সে।

নির্বাচনে শ্রাবণের ভরাডুবিতে হতাশ হয়ে ফেসবুকে তার এক ভক্ত লিখেছেন, আপনি এক ভোট পেলেন মানে নিজের ভোটই পেলেন। আশা করেছিলাম সম্মানজনক ভোট পাবেন।

সুমন হাওলাদার সাজিদ নামে একজন লিখেছেন, এফডিসিতে ওর একটা বন্ধুও ছিলো না যে একটা ভোটও পেলো না? আমার মনে হয়ে এই লোকও নির্লজ্জ স্বার্থপর, তাই তার কোনো সাপোর্টার ছিল না।

স্বপ্নিল চৌধুরী নামে আরেক ব্যক্তি লিখেছেন, ভাগ্যিস জামানত বাজেয়াপ্ত হওয়ার কোনো ইস্যু নাই৷ থাকলে তো এই ভাইটির আকাশ ভরা তারা হতো!

সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, দাবাং, অশান্ত মেয়েসহ একাধিক ছবি।

চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো-এর পরিচিত মুখ শ্রাবণ শাহ। বছর জুড়ে শ্রাবণ ও নাসরিন জুটি বেঁধে বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করে থাকেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status