ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
মোদি সরকারকে ‘বন্ধ সরকার’ বলে কটাক্ষ মমতার
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 18 April, 2024, 6:43 PM

মোদি সরকারকে ‘বন্ধ সরকার’ বলে কটাক্ষ মমতার

মোদি সরকারকে ‘বন্ধ সরকার’ বলে কটাক্ষ মমতার

নরেন্দ্র মোদির সরকারকে ‘বন্ধ সরকার’ বলে কটাক্ষ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, ‘ওরা মানুষের প্রাপ্য সব টাকা বন্ধ করে দিয়েছে। তাই ওরা হল ‘বন্ধ সরকার’। বালুরঘাটে নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন তিনি।

এছাড়াও ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে মমতা বলেন, ‘নরেন্দ্র মোদির এত বড় সাহস। বলছে বেছে বেছে সবাইকে জেলে ভরবে। আরে বেছে বেছে জনতা তোমাকে ভোট দেবে না। হিম্মত থাকলে কাজ করে ভোট নাও। সাফল্য দেখিয়ে ভোট নাও। ১০ বছরে কী কাজ করেছ, তার রেকর্ড দেখাও।

স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে মমতা বললেন, ‘ওরা বলছে, জনতাকে উল্টো ঝুলিয়ে সিধে করে দেবে? আরে, জনতা তোমাদের সরকারটাই উল্টে দেবে। বিজেপি মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে চলে গেল। কী কাজ করেছে ওরা? টাকা বন্ধ করেছে। আর বিনা পয়সায় রেশন আমরা দিয়েছি। স্বাস্থ্যসাথী আমরা দিয়েছি। কন্যাশ্রী আমরা দিয়েছি। রূপশ্রী আমরা দিই। লক্ষ্মীর ভান্ডার আমরা দিই। চা-বাগানের পাট্টা আমরা দিই। তফসিলি ভাতা আমরা দিই। কাজ আমরা করেছি আর ভোটটা নিয়ে চলে গেল সু বাবু।

সিপিএম, কংগ্রেস, বিজেপিকে কটাক্ষ করে মমতা বলেন, ‘সিপিএম, কংগ্রেস, বিজেপি হল জগাই-মাধাই-গদাই। ওদের একটা ভোটও দেবেন না। সিপিএম-কংগ্রেসকে ভোট দেওয়া মানে বিজেপির হাত শক্ত করা। ওরা পঞ্চায়েতে একসঙ্গে কাজ করে। বিধানসভায় একসঙ্গে কাজ করে। বাংলায় একসঙ্গে কাজ করে। কেরলে কংগ্রেস-সিপিএমে লড়াই। আর বাংলায় কংগ্রেস-সিপিএম ভাই ভাই। কী দোস্তি! কোথাও দোস্তি, কোথাও মস্তি। আমরা এ সব করি না।

বাংলার সংস্কৃতিকে বাঁচাতে হলে তৃণমূলই একমাত্র বিকল্প উল্লেখ করে মমতা বললেন, ‘বাংলার সংস্কৃতিকে বাঁচাতে হলে তৃণমূলই একমাত্র বিকল্প। আর অন্য কেউ পারবে না।

পশ্চিমবঙ্গে দুর্নীতির প্রসঙ্গে মমতা বললেন, ‘ওরা বলছে দুর্নীতি হয়েছে। প্রমাণ দাও। বার বার বলেছি, বাংলা, বিহার, উত্তরপ্রদেশ আর মহারাষ্ট্র- চার রাজ্যের দুর্নীতির তালিকা প্রকাশ করে দেখাও কোথায় কত দুর্নীতি হয়েছে, কত মহা দুর্নীতি হয়েছে। বাংলায় দুর্নীতি হয়নি। লোকালি কয়েক জন বদমায়েশি করেছিল, আমরা বাদ দিয়ে দিয়েছি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status