ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বুধবার ১ মে ২০২৪ ১৭ বৈশাখ ১৪৩১
স্বামীর ভালোবাসা পেলেও অন্য পুরুষের সঙ্গেই ঘনিষ্ঠ হতে ভালো লাগে, নিজেকে সামলাতে পারি না,এখন কী করব?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 18 April, 2024, 1:43 PM
সর্বশেষ আপডেট: Thursday, 18 April, 2024, 9:36 PM

স্বামীর ভালোবাসা পেলেও অন্য পুরুষের সঙ্গেই ঘনিষ্ঠ হতে ভালো লাগে, নিজেকে সামলাতে পারি না,এখন কী করব?

স্বামীর ভালোবাসা পেলেও অন্য পুরুষের সঙ্গেই ঘনিষ্ঠ হতে ভালো লাগে, নিজেকে সামলাতে পারি না,এখন কী করব?

দাম্পত্যে এক এক সময়ে অনেক কঠিন সমস্যা তৈরি হয়, তখন সম্পর্ক তাসের ঘরের মতো ভেঙে পড়ার সম্ভাবনাও বাড়তে থাকে। এই মহিলার জীবনেও এমন ঘটনাই ঘটেছে। এখন তিনি কী করবেন? কী ভাবেই বা নিজেকে সামলাবেন এবং স্বামীর সঙ্গে সুখে সংসার করবেন, তিনি জানেন না। জেনে নিন তাঁকে কী টিপস দিলেন বিশেষজ্ঞ।

দাম্পত্যের ভিত তৈরি হয় বিশ্বাস ও ভালোবাসায়। এই কথা অনেকেই বলেন। কিন্তু এই কথার আদৌ কোনও সত্যতা রয়েছে কি? আমি তা বিশ্বাস করি না। তাই বলে এই নয় যে, আমি আমার স্বামীকে ভালোবাসি না! আমি ওকে সব সময়ে আগলে রাখতে চাই, কিন্তু আমার পছন্দটা একটু ভিন্ন! সে কারণে আমাকে অনেকেই বাঁকা নজরে দেখতে পারেন। তাই কখনও কখনও আমার মনে হয় যে, আমি কি সত্যিই কোনও ভুল করছি? সেই উত্তরের খোঁজ পেতেই সব কথা বিশেষজ্ঞের কাছে লিখে পাঠাচ্ছি, অনুগ্রহ করে পড়ে মতামত জানান।   

স্বামীকে বেশ ভালোবাসি
আমি একজন বিবাহিত মহিলা। স্বামীর সঙ্গে আমার তেমন কোনও বড় সমস্যাও নেই। আসলে প্রত্যেক দম্পতির যেমন ছোট ছোট অশান্তি হয়, সেটুকু সমস্যাই রয়েছে। কিন্তু সেই নিয়ে কখনও আমাকে চোখের জল ফেলতে হয়নি। আমি তাকে যেমন ভালোবাসায় ভরিয়ে রাখে, তেমনই সেও আমাকে আগলে রাখে প্রতি মুহূর্তে।

…এই কাজ করতে ভালো লাগে
আমাকে চোখে হারায় স্বামী। এদিকে আমি এমন কিছু কাজে প্রতি মুহূর্তে জড়িয়ে পড়ছি, যা সবাইকে মুখ ফুটে বলা সম্ভব নয়! আমি বিবাহিত হলেও আমার একাধিক সঙ্গী রয়েছে, যাদের সঙ্গে আমি শারীরিক ভাবে ঘনিষ্ঠ হই। তাছাড়া আমার একাধিক সঙ্গীর সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতা ভালো লাগে।

নিজেকে সামলাতে পারি না
আমার স্বামী এই বিষয়ে কিছুই জানেন না। এমনকী আমার কোনও বন্ধু বা আত্মীয়ও এই বিষয়ে অবগত নন। আর আমি কাউকে লজ্জায় এই কথা বলতে পারি না। অনেকবার ভেবেছি এই কাজ আমি আর করব না, কিন্তু নিজেকে আটকে রাখতে পারিনি। একাধিক পুরুষের সঙ্গে আমি বারবার ঘনিষ্ঠ হয়ে পড়েছি। জানি না এর ভবিষ্যৎ কী? আমি কী করব? অনুগ্রহ করে আমাকে পথ দেখান।

বিশেষজ্ঞের পরামর্শ
পরামর্শ দিচ্ছেন ডাঃ রচনা খান্না সিং- আমাদের লিখে পাঠানোর জন্যে ধন্যবাদ। আপনার মনের অবস্থা আমি বুঝতে পারছি। কিন্তু আপনি ঠিক কত দিন এমন কাজ করে চলেছেন, আমাকে সেই কথা জানাতে পারবেন কি? আপনার কত জন সঙ্গী রয়েছেন এবং তাঁদের মধ্য়ে কারও সঙ্গে কি মানসিক টান অনুভব করেন আপনি? তাছাড়া আপনি কেন একাধিক সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হন, সেই কারণ কি খুঁজে পেয়েছেন? উত্তর যদি 'না' হয়, তাহলে আজ থেকেই এই বিষয়ে ভাবা শুরু করুন।

কারণ খুঁজেছেন?
আমার মনে হয়, কোনও বিশেষ কারণে আপনি একাধিক সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন এবং সেই কারণটি আপনি বুঝতে পারছেন না। তবে এই কথাও ঠিক যে, আপনার এই কাজ কিন্তু আপনাদের দাম্পত্যে প্রভাব ফেলতে পারে। এই কথাগুলি জানার পরেও যদি আপনি এমন কাজ বারবার করেন, তাহলে একজন বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করুন। তিনিই আপনাকে সঠিক পথ দেখাবেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status