ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১
উপজেলা নির্বাচন ১ম ধাপের থানচিতে ৮জনের মনোনয়নপত্র জমা
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Monday, 15 April, 2024, 5:41 PM

উপজেলা নির্বাচন ১ম ধাপের থানচিতে ৮জনের মনোনয়নপত্র জমা

উপজেলা নির্বাচন ১ম ধাপের থানচিতে ৮জনের মনোনয়নপত্র জমা

আসন্ন ৬তম উপজেলা পরিষদ নির্বাচনে আজ প্রথম ধাপের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ১ম ধাপের নির্বাচনে অংশগ্রহণ করতে বান্দরবানে থানচিতে উপজেলা চেয়ারম্যান পদে দুই জন, ভাইস-চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।


সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন  কর্মকর্তা কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এই উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন, ভাইস-চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ৮জনের  মনোনয়নপত্র জমা পড়েছে।


এই নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ  এই প্রতিবেদককে জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে, থানচি সদর ইউনিয়নের উষামং পাড়া বাসিন্দা বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা ও বলিপাড়া ইউনিয়নের ক্রংক্ষ্যং পাড়া বাসিন্দা সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা মনোনয়নপত্র জমা দিয়েছেন।


ভাইস-চেয়ারম্যান পদে থানচি সদর ইউনিয়নের উষামং পাড়া বাসিন্দা বর্তমান ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), রেমাক্রী ইউনিয়নের হালিরাং পাড়া বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান মালিরাম ত্রিপুরা ও থানচি সদর ইউনিয়নের নারিকেল পাড়া বাসিন্দা উক্যসা মারমা মনোনয়নপত্র জমা দিয়েছেন।


একই সঙ্গে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে রেমাক্রী ইউনিয়নের বড় মদক পাড়া বাসিন্দা বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, রেমাক্রী ইউনিয়নের গ্রুপিং পাড়া বাসিন্দা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা ও সদর ইউনিয়নের ছান্দাক পাড়া বাসিন্দা নাজিউ মারমা মনোনয়নপত্র জমা দিয়েছেন।


নির্বাচন কমিশনের ঘোষিত তপশিল অনুযায়ী- প্রথম ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র বাছাই হবে ১৭ এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি করা হবে ২১ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৩ এপ্রিল‌। ১৫২ উপজেলাসহ এই উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ৮ মে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status