ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১
নতুন সময় ফ্যামিলি পাশে ৩৫ শতাংশ ছাড় দিবে কিংস্টন হাসপাতাল
আঁখি আক্তার স্নিগ্ধা
প্রকাশ: Monday, 25 March, 2024, 4:33 PM

নতুন সময় ফ্যামিলি পাশে ৩৫ শতাংশ ছাড় দিবে কিংস্টন হাসপাতাল

নতুন সময় ফ্যামিলি পাশে ৩৫ শতাংশ ছাড় দিবে কিংস্টন হাসপাতাল

দৈনিক নতুন সময় এবং কিংস্টন  হাসপাতাল লিমিটেড এরমধ্যে (স্বাস্থ্য সেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  ২৫ মার্চ,  সোমবার রাজধানীর মিরপুর ১২ নম্বর অবস্থিত কিংস্টন  হাসপাতাল লিমিটেডের প্রধান কার্যালয়ে পরিচালক (অপারেশন) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আনিসুর রহমান (অবসরপ্রাপ্ত) ও দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন এই চুক্তিতে স্বাক্ষর করেন। 

এ সময় আরো উপস্থিত থেকে স্বাক্ষর করেন হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষে ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল্লাহ ও মো: হুমায়ুন কবির এবং দৈনিক নতুন  সময়ের পক্ষে স্টাফ করসপন্ডেন্ট আতিকুর রহমান ও মার্কেটিং এক্সিকিউটিভ রতন হোসেন। কিংস্টন হাসপাতালের পরিচালক (অপারেশন) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনিসুর রহমান (অবসরপ্রাপ্ত) বলেন, স্বাস্থ্য সেবায় আমরা দৈনিক নতুন সময় ফ্যামিলি পাশে থাকতে চাই। 

দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন বলেন, আজ থেকে  দৈনিক নতুন সময় ফ্যামিলি পাশ ধারীরা দেশের স্বনামধন্য কিংস্টন  হসপিটালে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এই চুক্তির ফলে দৈনিক নতুন সময়ের ফ্যামিলি পাশধারীরা সকল প্যাথলজিক্যাল টেস্টে ৩৫ শতাংশ, রেডিওলোজিতে ২৫ শতাংশ, ডেন্টাল, এনআইসিইউ, চক্ষু তে ২০ শতাংশ, ফিজিওথেরাপি ১৫ শতাংশ, মেডিসিনে ৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য যে কিংস্টন হাসপাতালে বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষজ্ঞ ডাক্তারগণ রোগী দেখে থাকেন। এখানে ২৪ ঘন্টা জরুরী বিভাগ সহ ২৪ ঘন্টা ডায়াগনস্টিক সেবা প্রদান করা হয়ে থাকে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status