মঙ্গলবার, ১৯ অক্টোবর, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Sunday, 20 December, 2020 at 12:18 PM
হঠাৎ কেন স্ত্রীর প্রেমে ধন্য রিয়াজ?

হঠাৎ কেন স্ত্রীর প্রেমে ধন্য রিয়াজ?

দিলীপ সোম পরিচালিত ‘সোনা বউ’ সিনেমায় ব্যবহার করা ‘আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য’ গান শ্রোতাপ্রিয়। সংগীতশিল্পী প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াসমিনের কণ্ঠে এই গানে ঠোঁট মিলিয়েছিলেন বরেণ্য অভিনয়শিল্পী নায়করাজ রাজ্জাক ও ববিতা।

এ সিনেমার গল্পে স্ত্রী ববিতার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করতে গিয়ে গানটি কণ্ঠে তোলেন রাজ্জাক। আবার স্বামী রাজ্জাকের প্রতি ভালোবাসা ব্যক্ত করতে গিয়ে গানটিতে ঠোঁট মেলান ববিতা। এবার চিত্রনায়ক রিয়াজ একই গান স্মরণ করে তার স্ত্রী মুশফিকা তিনার প্রতি ভালোবাসা ব্যক্ত করলেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় রিয়াজ তার ফেসবুকে স্ত্রীর সঙ্গে তোলা বেশ কিছু ছবি পোস্ট করে লিখেছেন- ‘আমি ধন্য হয়েছি ওগো ধন্য, তোমারি প্রেমেরই জন্য।’

অনেকের মনেই প্রশ্ন জেগেছে, হঠাৎ কেন স্ত্রীর প্রতি এভাবে ভালোবাসা প্রকাশ করছেন রিয়াজ! মূলত সেদিন রিয়াজ-তিনার ১৩তম বিবাহবার্ষিকী ছিল।

বিশেষ এই দিনে স্ত্রী তিনা স্বামী রিয়াজকে বিশেষ বার্তা দিয়েছেন। তিনিও ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে লিখেছেন- তোমার সঙ্গে ১৩ বছরের অপূর্ব এক জার্নি। এই ১৩ বছরে তুমি যে পরিমাণ ভালোবাসা ও যত্ন নিয়েছো তা আমার প্রত্যাশার চেয়েও বেশি। তোমাকে অনেক ভালোবাসি।

২০০৪ সালে মুশফিকা তিনা বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী বিজয়ী হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০০৭ সালের ১৮ ডিসেম্বর রিয়াজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের প্রায় আট বছর পর তাদের ঘর আলো করে আসে এক কন্যাসন্তান।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft