শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 30 June, 2020 at 4:35 PM
সাতটা বিগ বাজেটের হিন্দি ছবি আসছে অনলাইনে

সাতটা বিগ বাজেটের হিন্দি ছবি আসছে অনলাইনে

সাতটা বিগ বাজেটর হিন্দি ছবি আসছে অনলাইনে। তাও আবার আনকোরা। আর সব ক’টাই দেখা যাবে অনলাইনে, হটস্টারে।

মার্চ থেকেই বন্ধ প্রেক্ষাগৃহ। টলি-বলি দুই জায়গাতেই শুটিং শুরু হলেও জুনের শেষে এসেও খোলেনি সিনেমা হল। আর খুলবেই বা কী করে? দিন দিন যে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। কত দিন আর অপেক্ষা করা যায়?

অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘গুলাবো সিতাবো’ অনলাইনে মুক্তি পেয়েছে কিছু দিন আগেই। এবার অক্ষয়-অজয়রাও হাঁটতে চলেছেন একই রাস্তায়। এবার একই পথ অনুসরণ করলো আরও চারটি বিগ বাজেট ছবি। থিয়েটারে মুক্তি নয়, হটস্টার প্লাসেই মুক্তি পাবে।

সোমবার একটি লাইভ ইভেন্টের মাধ্যমে এই ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, অজয় দেবগণ, অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান এবং অভিষেক বচ্চন।

এবার দেখে নেয়া যাক কী কী সিনেমা মুক্তি পাচ্ছে।

লক্ষ্মী বম্ব: এই ছবি নিয়ে প্রথম থেকেই নেটিজেনদের মধ্যে হাইপ রয়েছে। অক্ষয় নিজেও চেয়েছিলেন ছবিটি বড় পর্দায় মুক্তি পাক। কিন্তু তা এখন সম্ভব নয়। তাই কিয়ারা-অক্ষয়ের এই ছবি আপনি দেখতে পারবেন অনলাইনে।

সড়ক ২: এই ছবির মধ্যে দিয়েই বেশ অনেক বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। মুখ্য ভূমিকায় আলিয়া এবং সঞ্জয়। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ট্রোলড হয়েছেন আলিয়া এবং তার বাবা। সে বিষয় নিয়ে কোনো মন্তব্য না করলেও ছবির অনলাইন মুক্তি নিয়ে মুখ খুলেছেন আলিয়া ভাট। তিনি বলেন, “প্রথমবার বাবার সঙ্গে কাজ করছি। স্বপ্ন সত্যি হচ্ছে আমার।”

ভুজ, দ্য প্রাইড অব ইন্ডিয়া: ভারত-পাকিস্তান যুদ্ধ নিয়ে এই ছবি। রয়েছেন অজয় দেবগণ, সোনাক্ষী সিনহা এবং সঞ্জয় দত্ত।

দিল বেচারা: সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি। রয়েছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। আগামী ২৪ জুলাই হটস্টারে মুক্তি পাবে এই ছবি।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft