শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Thursday, 18 June, 2020 at 12:15 PM
মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

সবার অবহেলার শিকার হয়ে, কষ্ট সইতে না পেরে চলেই গেলেন ৩৪ বছর বয়সী তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। আর দেখা যাবে না নতুন কোন সিনেমাতে। শোনা যাচ্ছে, সুশান্তের সর্বশেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ সিনেমাটি শিগগির মুক্তি পেতে যাচ্ছে হটস্টারে।

মূলত প্রযোজকেরা সুশান্তের মৃত্যু নিয়ে মানুষের তাঁর প্রতি আগ্রহকে কাজে লাগিয়ে যত দ্রুত সম্ভব ছবিটি মুক্তি দিতে চান। এমনটাই প্রতিবেদন প্রকাশ করেছে ফিল্মফেয়ার।

এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছেন সানজানা সঙ্গী। ‘দিল বেচারা’ ছবির পরিচালক মুকেশ ছাবরা সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। আর এটিই পরিচালক হিসেবে ‘কাস্টিং ডিরেক্টর’ মুকেশের প্রথম ছবি। এরপর আর কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি সুশান্ত। দীর্ঘদিন ধরেই ছবিটি মুক্তির অপেক্ষায় ছিল। পরিচালক ও প্রযোজকেরা চেয়েছিলেন ছবিটি বড় পর্দায় মুক্তি দিতে। তাই দীর্ঘদিন অপেক্ষা করেছেন। তবে এবার দ্রুততম সময়ে দর্শকদের কাছে ছবিটি পৌঁছে দেওয়ার জন্য ওটিটিই প্ল্যাটফর্মকেই বেছে নিলেন প্রযোজকেরা। ছবিটির সংগীত পরিচালনা করেছেন এ আর রাহমান।

১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসা থেকে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে রিপোর্টে বলা হয়, তিনি আত্মহত্যা করেছেন। 


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft